whatsapp channel

Madhumita Sarcar: খোলামেলা পোশাকে সমুদ্রের কথা মনে পড়ল অভিনেত্রী মধুমিতার!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে কিছুটা হলেও খবরের শিরোনামে রয়েছেন। এসভিএফ-এর সাথে সম্পর্ক চুকে যাওয়ার পর এই মুহূর্তে সকলের নজর মধুমিতার আগামী কাজের প্রতি। এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ থাকাকালীন তাঁর হাতে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে কিছুটা হলেও খবরের শিরোনামে রয়েছেন। এসভিএফ-এর সাথে সম্পর্ক চুকে যাওয়ার পর এই মুহূর্তে সকলের নজর মধুমিতার আগামী কাজের প্রতি। এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ থাকাকালীন তাঁর হাতে কাজের সংখ্যা ছিল যথেষ্ট বেশি। কিন্তু এসভিএফ থেকে বেরিয়ে আসার পর মধুমিতার হাতে কাজের সংখ্যা তুলনামূলক ভাবে কমেছে। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে লাগাতার যোগাযোগ বজায় রেখে চলেছেন মধুমিতা। নেটিজেনদের কাছে তিনি অবশ্য নন্দিত ও নিন্দিত দুই-ই হন। তবুও ইন্সটাগ্রামে বিভিন্ন লুকে নিজের ফটোশুট ও রিল শেয়ার করেন মধুমিতা। সম্প্রতি নিজের কিছু পুরানো ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন তিনি।

Advertisements

মধুমিতার শেয়ার করা ছবিগুলি সি-বিচে তোলা। ছবিতে তাঁর পরনে রয়েছে সি-গ্রীন রঙের টপ। টপটি হল্টারনেক। টপের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। এটি একটি ক্রপ টপ। অসাবধানতাবশতঃ দৃশ্যমান হয়েছে মধুমিতার সাদা রঙের অন্তর্বাস। খোলা রয়েছে তাঁর সিল্কি চুল। চোখে ব্যবহার করা হয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের হালকা টান। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। সি-বিচের হাওয়ায় উড়ে মধুমিতার খোলা চুল অবিন্যস্ত। ছবিগুলি শেয়ার করে মধুমিতা ইংরাজিতে লিখেছেন, ‘আই সি ইউ’। তবে এই ক্ষেত্রে ‘সি’ বানানটি ইংরাজি ‘see’ নয়। তার পরিবর্তে মধুমিতা লিখেছেন ইংরাজি ‘Sea’ যার অর্থ সমুদ্র। ক্যাপশনের সাথে চোখের মণি ও সোনালি তারার ইমোজি যোগ করেছেন তিনি।

Advertisements

তবে মধুমিতা এই ছবিগুলি নিজের প্রোফাইল থেকে শেয়ার করেননি। পরিবর্তে এগুলি শেয়ার করা হয়েছে মধুমিতার ফ্যান পেজের প্রোফাইল থেকে। সাম্প্রতিক কালে ‘ফর্জ’ নামে একটি হিন্দি ফিল্মের মাধ্যমে মধুমিতার বলিউড ডেবিউ-এর কথা থাকলেও আর্থিক সমস্যার কারণে পিছিয়ে গিয়েছে এই ফিল্মের শুটিং।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মটি প্রযোজনা করছে ইনোভেটিভ ফিল্মস। ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements