GossipHoop Plus

Kangana Ranaut: ‘তুমি শেষ হয়ে যাবে’, সালমানের লোভনীয় প্রস্তাব ফেরানোয় হুমকির মুখে কঙ্গনা!

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত (Kangana Ranaut) অভিনীত ‘ধাকড়’ Dhaakad. কঙ্গনা ছাড়াও এই ছবিতে উপস্থিত ছিলেন অর্জুন রামপাল, বাংলার শাশ্বত চট্টোপাধ্যায় সহ অনেকে। কিন্তু, প্রথম দিনেই সাফল্যের মুখ দেখেনি ‘ধাকড়’। বক্স অফিস বলছে এটি কঙ্গনার অন্যতম ফ্লপ ছবি। এখনও পর্যন্ত কঙ্গনা যা যা মুভি করেছেন তার সব কটি হিট এবং প্রশংসাযোগ্য। শুধু মাত্র একটা ছবি ফ্লপের তালিকায় চলে গেলো। কিন্তু, সামনে যেই ঘটনা নিয়ে আলোকপাত করা হবে এটি কিছু বছর আগের ঘটনা।

একবার থ্রেটের মুখোমুখি হতে হয় কঙ্গনাকে তার কাজের জন্য। ব্যাক্তিগত জীবনে তিনি প্রচুর থ্রেট ও আঘাত পেয়েছেন, যা নিয়ে তিনি বহুবার জনসমক্ষে সবটা তুলে ধরেছেন ঠিকই, কিন্তু কাজের ক্ষেত্রে যেই সমস্যা হয়েছিল তা জানা যায় সাম্প্রতিক এক সাক্ষাৎকার থেকে।

“তুমি শেষ হয়ে যাবে” ঠিক এই হুমকি মেসেজে পান কুইন কঙ্গনা। কার থেকে? রানী মুখার্জির স্বামী আদিত্য চোপড়ার (Aditya Chopra) থেকে। কেন? কঙ্গনার কথায়, আদিত্য চোপড়া আমার বাড়িতে আসেন, স্ক্রিপ্ট পড়ে শোনান, কিন্তু আমি তখন রাজি হইনি। আমার বিপরীতে ছিলেন সালমান খান। ছবির নাম সুলতান ( Sultan)।

এরপরেই আদিত্য চোপড়া মেসেজে লিখে পাঠান “তুমি শেষ হয়ে যাবে”। কঙ্গনা তার পরেও ছবির জন্য হ্যাঁ বলেননি। বরং তার ঝুলিতে রয়েছে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার  সহ ৪টি ফিল্মফেয়ার পুরস্কার।

whatsapp logo