whatsapp channel

Mimi Chakraborty: দুধ সাদা শাড়িতে পুরস্কার দেখালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সপ্তাহটা ছিল একই সাথে আঘাত ও পুরস্কারের। হাতের আঙুলে আঘাত পেয়ে রক্তারক্তি কান্ড ঘটিয়েছিলেন মিমি। এবার আঙুলে ব্যান্ডেজ বেঁধেই অ্যাওয়ার্ড নিতে উঠলেন চলতি বছরের ‘প্রাইড অফ…

Avatar

Nilanjana Pande

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র সপ্তাহটা ছিল একই সাথে আঘাত ও পুরস্কারের। হাতের আঙুলে আঘাত পেয়ে রক্তারক্তি কান্ড ঘটিয়েছিলেন মিমি। এবার আঙুলে ব্যান্ডেজ বেঁধেই অ্যাওয়ার্ড নিতে উঠলেন চলতি বছরের ‘প্রাইড অফ বেঙ্গল’ অ্যাওয়ার্ডের মঞ্চে। উচ্ছ্বসিত মিমি এই পুরস্কারের কয়েকটি ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করে নিয়েছেন।

কলকাতার বুকে সপ্তাহান্তে আয়োজিত ‘প্রাইড অফ বেঙ্গল’ অ্যাওয়ার্ড সেরেমনিতে স্টাইল স্টেটমেন্টেও নজর কেড়েছেন মিমি। এদিন তাঁর পরনে ছিল সাদা রঙের লিনেন শাড়ি। গোটা শাড়ি জুড়ে ছিল সাদা রঙের সুতোর এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সাদা রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মিমি। ব্লাউজেও ছিল সাদা সুতোর ভারি এমব্রয়ডারি। গ্রীষ্মের দাবদাহে মিমির সাজ ছিল সত্যিই ‘আই সুদিং’। এই শাড়ির সাথে মিমি কানে পরেছিলেন কুন্দন ডিজাইনের শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। তাতে ছিল সাদা রঙের স্টোন ও মুক্তোর কারুকার্য। ডান হাতের আঙুলে ছিল কুন্দনের আংটি। হালকা মেকআপ করেছিলেন মিমি। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। চিকবোনে ছিল হাইলাইটারের ছোঁয়া। চুলে বেঁধেছিলেন বান। সব মিলিয়ে এদিন মিমির লুক ছিল ক্লাসিক।

মঞ্চে উঠে অত্যন্ত সপ্রতিভ ভাবে ‘প্রাইড অফ বেঙ্গল’ পুরস্কারের ট্রফি গ্রহণ করেছেন মিমি। তবে অবশ্যই ব্যান্ডেজে মোড়া আঙুল বাঁচিয়ে। কৃতজ্ঞ মিমি ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এই পুরস্কার তাঁকে সম্মানিত করেছে।

আগামী দিনে মিমিকে দেখা যাবে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo