Bengali SerialHoop Plus

Tithi Basu: দু হাতে ভরা শাঁখা-পলা, চলতি বছরেই বিয়ে করছেন ‘ঝিলিক’ তিথি!

দুর্গাপুজো, লক্ষ্মীপুজো মিটে গিয়েছে। কালীপুজোও হাজির দোরগোড়ায়। সেসব মিটতেই বিয়ের সানাই বেজে উঠতে চলেছে টলিপাড়ায়। সিনেমা, সিরিয়াল দুই জগৎ মিলিয়েই একাধিক অভিনেত্রীরা পা রাখতে চলেছেন জীবনের এক নতুন ধাপে। এই তালিকায় নাকি এবার যোগ হতে চলেছে এক নতুন নাম, তিথি বসু (Tithi Basu)। সকলের প্রিয় ঝিলিকও নাকি এই বছরেই নিজের আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন। টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন।

কিন্তু হঠাৎ এমন গুঞ্জন ছড়িয়ে পড়ার কারণ কী? সত্যিই কি এত তাড়াতাড়ি বিয়ে করে নেবেন তিথি? খোলসা করেই বলা যাক তাহলে। আসলে সবটাই ঘটেছে তিথির সাম্প্রতিক একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। তাঁর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যাবতীয় গুঞ্জনও শুরু সেই ছবি থেকেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সবুজ শাড়ি, স্লিভলেস নীল ব্লাউজ, গলায় একাধিক সোনার হার, হাতে চুড়ি পরে লেন্সবন্দি হয়েছেন তিনি। তবে সবথেকে বেশি নজর কেড়েছে তাঁর হাতের শাঁখা বাঁধানো এবং পলা বাঁধানো।

তিথির সামনে দুটি বড় কুনকেতে সাজানো হরেক রকমের শাঁখা, পলা, গাছকৌটো। পেছনে শোকেসে সোনার গয়না সাজিয়ে রাখা। ছবি শেয়ার করে জনপ্রিয় গানের লাইন ধার করে তিনি লিখেছেন, ‘যে আমাকে বাসবে ভালো, তার আকাশেই উড়ি’। শুধু তাই নয়, ইনস্টাগ্রাম স্টোরিতেও তিনি জানিয়েছেন, সব প্রস্তুত বিয়ের জন্য। শুধু ছেলে পেলেই হল। এরপরেই শুরু গুঞ্জন।

সত্যিই কি বিয়ে করছেন তিথি? না, আসলে এটি একটি সোনার দোকানে শুট করা। অনেকেই জানেন, অভিনয় ছেড়ে এখন ইউটিউব নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিথি। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। সেই চ্যানেলের জন্যই সম্ভবত শুট করতে গিয়েছিলেন তিথি। উল্লেখ্য, এখন কলেজে পড়ছেন পর্দার প্রাক্তন ঝিলিক। অভিনয় জগতে যে তাঁর আর ফেরার ইচ্ছা নেই সেটাও আগেই একবার জানিয়েছিলেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই