Bengali SerialHoop Plus

Shruti Das: ‘একটু খেটে জেনে নেবেন’, মাঝরাতে অনুরাগীদের উপরে রেগে আগুন শ্রুতি

শনিবার মধ্যরাতে আচমকাই রেগে আগুন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজের অনুরাগীদের স্পষ্ট বার্তা দিয়ে দিয়েছেন তিনি। ছোটপর্দার এই অভিনেত্রী স্পষ্টবাদী স্বভাবের জন্য বিশেষ পরিচিত। সোশ্যাল মিডিয়ায় যে কোনো ট্রোল, কটাক্ষের সপাট জবাব দিতে তাঁর জুড়ি মেলা ভার। তবে একই সঙ্গে যথেষ্ট ঠাণ্ডা মাথার মানুষ শ্রুতি। চট করে রেগে যেতে বিশেষ দেখা যায় না তাঁকে। তাহলে হঠাৎ কী হল এমন যে এত ক্ষেপে গেলেন শ্রুতি?

আসলে নাম বিভ্রাটে পড়েছেন অভিনেত্রী। টলিপাড়ায় তিনি একাই শ্রুতি দাস নন। একই নাম এবং পদবী সহ আরো এক অভিনেত্রী রয়েছেন ইন্ডাস্ট্রিতে। তবে তিনি সিরিয়ালে নন, ছবি এবং ওয়েব সিরিজেই কাজ করে থাকেন মূলত। এক্স ইজ ইক্যুয়াল টু প্রেম, বাদামি হায়েনার কবল এর মতো সিরিজ, সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু অনেক সময়ে অনেকে গুলিয়ে ফেলেন এই দুই অভিনেত্রীর মধ্যে। বড়পর্দার শ্রুতির কোনো প্রোজেক্টের জন্য ভুলবশত অনেকে ছোটপর্দার শ্রুতিকে শুভেচ্ছা জানিয়ে বসেন, ট্যাগ করেন তাঁকে। বিষয়টি নিয়ে স্বাভাবিক ভাবেই বিড়ম্বনায় পড়েন ‘রাঙা বউ’ অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য একটি স্পষ্ট বার্তা দিয়েছেন তিনি।

তিনি লিখেছেন, ‘আমার নামে,মানে শ্রুতি দাস নামে বাংলায় আরও একজন অভিনেত্রী আছেন যিনি মূলত ছবি,সিরিজ করেন। ওনার ছবি রিলিজ হওয়ার সময় আমার কাছে সব পোস্টের ট্যাগ আসে,শুভেচ্ছাবার্তা আসে,রিপোর্টার দের ফোন মেসেজ আসে। এক্স=প্রেম এর সময় ও এক জিনিস হয়েছিলো, বাদামী হায়নার কবলের সময়ও এক। এবার জুলি নামক ওয়েবসিরিজের ক্ষেত্রেও এক। আমিও চাই একের পর এরকম ছবি, সিরিজের আপডেট দিতে কিন্তু আমি যতক্ষন না সেটা দিচ্ছি দয়া করে আপনারা আর আমায় এরমধ্যে জড়াবেন না না জেনেশুনে। এবার দেখুন আমি তো আর আমার নাম বদলাতে পারবো না এই সমস্যার জন্য। ছদ্মনাম ব্যবহার করার মতো বড়ো মাপেরও কেউ নই তাই এই বিষয় গুলো খুব অদ্ভুত লাগে। আমি শ্রুতি দাস ই থাকবো। দরকারে যাচাই করে নেবেন সেই শ্রুতি দাস, সমাদ্দার কিনা!! এটা একটু খেটে জেনে নেবেন প্লিজ।’

প্রসঙ্গত, শ্রুতির অভিনয় কেরিয়ার শুরু ‘ত্রিনয়নী’ সিরিয়ালের হাত ধরে। তারপর চ্যানেল বদলে ‘দেশের মাটি’ ধারাবাহিকে দেখা যায় তাঁকে। তারপর একটি দীর্ঘ বিরতির পর ‘রাঙা বউ’ হয়ে পর্দায় ধরা দিয়েছিলেন তিনি। বেশ হিট হয়েছিল সিরিয়ালটি। আগামীতে শিবপ্রসাদ নন্দিতা জুটির ছবি ‘আমার বস’এ দেখা যাবে তাঁকে।

Related Articles