whatsapp channel

Trina Saha: গুনগুনের ইমেজ ছেড়ে বেরিয়ে হট লুকে নেট কাঁপালেন অভিনেত্রী তৃণা

বাংলা টেলিভিশনের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড সক্রিয়। ব্যক্তিগত জীবনে খুটিনাটি পদক্ষেপ হামেশাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তৃণা সাহা। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই না পসন্দ…

Avatar

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশনের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড সক্রিয়। ব্যক্তিগত জীবনে খুটিনাটি পদক্ষেপ হামেশাই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তৃণা সাহা। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই না পসন্দ তৃণা। অভিনেত্রীর  সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় তার নানা মুডের ছবি। নয়া ট্রেন্ডিং রিলে হামেশাই কিছু না কিছু করে থাকেন তৃণা সাহা। একাধারে তীব্র দাবদাহে হাঁসফাঁস অবস্থা শহরবাসীর। তার ওপর হট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন তৃণা সাহা।

Advertisements

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে একটি ছবি পোস্ট করেছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। ছবি পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। গরম পড়তেই তাপমাত্রার পারদ তুঙ্গে। এবার খোলামেলা পোশাকের ছবিতে তাপমাত্রার পারদ চড়ালেন তৃণা সাহা। তার এই অবতারে তো মুগ্ধ নেটিজেনরা। নেট পাড়ায় নিমেষেই ভাইরাল হচ্ছে তার এই ছবি।

Advertisements

Advertisements

পার্পল রঙের ভেলভেট পোশাকে তৃণাকে দেখেই ঘাম ঝরতে শুরু করেছে ভক্তদের। ভেলভেট পোশাকের দুপাশে পাখনা সদৃশ কাপড়ের অংশ। পার্পল রঙের ভেলভেট গাউন ও ট্রান্সপারেন্ট টপ পরেই আগুন জ্বালিয়েছেন তৃণা। বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত পাওয়ার কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের।  বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। রিল লাইফে একসঙ্গে কাজ না করলেও সময় পেলেই কাপল গোল দিয়েই চলেছেন নীল ও তৃণা। প্রায়শই তারা নানা রিল ভিডিওতে ধরা দেন। টলিপাড়ার সুপারহিট জুটি রিয়েল লাইফের খুনসুটি দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা।  বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে গত বছর ফেব্রুয়ারি মাসে।

Advertisements

তৃণাকে এই অবতারে দেখে নেটবাসীর যে ঘুম উড়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি ছোটপর্দার গুনগুনের হাতে এসেছে একগুচ্ছ ছবির অফার। তাকে এই বছর দেখা যাবে অরিন্দম শীলের ইস্কাবনের বিবি নামক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যেখানে তার সঙ্গে অভিনয় করবেন অভিনেত্রী অরুনিমা। আর তাছাড়াও তিনি সৃজিত মুখার্জীর লহ গৌরাঙ্গের নাম রে সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করছেন। যেখানে তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

whatsapp logo
Advertisements