Hoop PlusTollywood

সমুদ্র সৈকতে আবর্জনা পরিষ্কার করার বার্তা, ‘আগে কলকাতাকে পরিষ্কার করুন’, মিমিকে কটাক্ষ নেটিজেনদের

Advertisements

তারকাদের জীবনে ট্রোলিং এক অবিচ্ছেদ্য অঙ্গ। পান থেকে চুন খসলেই সমালোচনার মুখে পড়তে হয় তাঁদের। বর্তমানে সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ায় দৈনন্দিন জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তাঁরা, আর সেই সব পোস্ট নিয়ে হয় ট্রোল। ছাড় পাননি মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। ‘আর্থ ডে’ উপলক্ষে প্রকৃতিকে পরিষ্কার রাখার আবেদন জানিয়ে ট্রোলের মুখে পড়লেন টলিউড নায়িকা।

সোমবার ২২ এপ্রিল ছিল ‘আর্থ ডে’। পরিবেশ, প্রকৃতিকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আবেদন জানিয়ে অনেকেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের মধ্যে একজন মিমি। কিছুদিন আগে কোনো এক সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেই ভ্যাকেশনের ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। এবার নির্জন সমুদ্র সৈকত থেকে প্লাস্টিক, আবর্জনা তুলে পরিষ্কার করতে দেখা গেল তাঁকে। একটি হলুদ মনোকিনির উপরে শ্রাগ পরেছেন তিনি।

সমুদ্র সৈকতে আবর্জনা পরিষ্কার করার বার্তা, 'আগে কলকাতাকে পরিষ্কার করুন', মিমিকে কটাক্ষ নেটিজেনদের

ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, ‘প্ল্যানেট বনাম প্লাস্টিক, তবুও আমরা বলি ‘হ্যাপি’ আর্থ ডে। এখনো বেশি দেরি হয়নি, কিছু সচেতন সিদ্ধান্ত আমাদের সাহায্য করতে পারে প্রকৃতি মাকে সুস্থ করে তুলতে। প্রকৃতি ক্ষমাশীলা’। কিন্তু এই ভিডিওটি শেয়ার করেই ট্রোলড হয়েছেন মিমি। একজন লিখেছেন, ‘নিজে যেখানে ভোটে জিতেছিলেন সেখানে এগুলো করলে ভালো হত’। আরেকজন লিখেছেন, ‘শো অফ করে লাভ নেই’। একজন কটাক্ষ করেছেন, ‘কলকাতাকে আগে পরিষ্কার রাখুন বা করার চেষ্টা করুন, বাইরের দেশে গিয়ে পরে করবেন’। তবে কোনো কমেন্টের উত্তর দেননি মিমি।

রাজনীতি থেকে আপাতত বিরতি নিয়েছেন মিমি। এবার লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চাননি। তাঁর বদলে এবার যাদবপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন তৃণমূলের আরেক তারকা নেত্রী সায়নী ঘোষ। এমনকি দলের হয়ে প্রচারেও দেখা যায়নি মিমিকে। অভিনয় কেরিয়ারে মন দিয়েছেন তিনি। আগামীতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে মিমিকে। আদ্যোপান্ত প্রেমের ছবি এটি। গল্প অনুযায়ী, মিমি এবং আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কিন্তু কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সঙ্গে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয় ভালোলাগা। কিন্তু এই সম্পর্কের পরিণতি কী হবে? মিষ্টি ভালোলাগার আমেজ, বিরহের গল্প বলবে আলাপ। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে আলাপ ছবিটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই