Hoop PlusTollywood

Jeetu Kamal: ছোট্ট নাবালিকার উপর নির্যাতন! ভিডিও প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে জিতু

জিতু কমল (Jeetu Kamal) প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন। ইন্সটাগ্রাম রিল তাঁর যথেষ্ট পছন্দের বিষয়। তবে মাঝে মাঝেই ইন্সটাগ্রাম রিলের বিষয়বস্তুর জন্য নেটদুনিয়ায় সমালোচিত হন জিতু। কিন্তু ট্রোলের উত্তর দিতে পছন্দ করেন না তিনি। কিছুদিন আগে অবধি শুটিংয়ের জন্য লন্ডনে ছিলেন জিতু। সেখানে তাঁর পরিচয় হয়েছে ফিল্মের শিশুশিল্পী উদিতা মুন্সী (Udita Munsi)-র সাথে। দুজনে মিলে একটি মজাদার রিল বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। কিন্তু এই রিলটির জন্য সমালোচকরা ছেড়ে দিলেন না জিতুকে।

রিলে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে বসে রয়েছেন জিতু। রিলের শুরুতেই উদিতাকে একটি চড় মেরে জিতু বলেন, মানুষ তাকেই ধরে মারে যাকে সে ভালোবাসে। এরপরেই উদিতা, জিতুকে মুখে কয়েকটি ঘুষি মারে। নিজেকে বাঁচাতে গিয়ে জিতুর চোখের চশমা খুলে যাওয়ার যোগাড়। এরপর উদিতা বলে, সে কি জিতুকে কম ভালোবাসে! উদিতার পরনেও রয়েছে শীতপোশাক। কিন্তু এই ভিডিওটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় জিতুর সমালোচনা করে নেটিজেনদের একাংশ লিখেছেন, এত ছোট মেয়েকে নিয়ে রিল বানাতে লজ্জা করছে না জিতুর! অনেকে লিখেছেন, ইন্সটাগ্রাম, ফেসবুকের কারণে নতুন প্রজন্ম কিছুই শিখছে না।

অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিংয়ের জন্য লন্ডনে গিয়েছিলেন জিতু। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ফিল্মে জিতুর চরিত্রের নাম বাবু যে আইটি কোম্পানির আড়ালে একজন কিডন্যাপার। অপরদিকে শ্রাবন্তী অভিনীত চরিত্র সোনা নিজেকে পুলিশ বলে পরিচয় দিলেও আসলে একজন চোর। লন্ডনে শিশু অপহরণের ঘটনায় জড়িয়ে পড়ে বাবু ও সোনা। এর ফলেই তারা কাছাকাছি আসে। ‘বাবুসোনা’-য় উদিতা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে।

এছাড়াও অংশুমানের পরিচালনায় নির্মিত ফিল্ম ‘আপনজন’-এও অভিনয় করছেন জিতু। এটির শুটিং-ও হয়েছে লন্ডনেই। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। দুটি ফিল্মই প্রযোজনা করছে এসকে মুভিজ।

whatsapp logo