whatsapp channel

সকলকে কাঁদিয়ে চলে গেলেন ‘হাসিয়ে রাজা’ ইনোসেন্ট, শোকের ছায়া অভিনয় জগতে

ফের শোকের ছায়া বিনোদন জগতে। অন্যের মুখে হাসি ফোটানোএ মানুষটিই চলে গেলেন না ফেরার দেশে। রবিবারই ঘটল এই ঘটনা। আর তাতেই ৭৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মালায়ালাম অভিনেতা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ফের শোকের ছায়া বিনোদন জগতে। অন্যের মুখে হাসি ফোটানোএ মানুষটিই চলে গেলেন না ফেরার দেশে। রবিবারই ঘটল এই ঘটনা। আর তাতেই ৭৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মালায়ালাম অভিনেতা ইনোসেন্ট (Actor Innocent)। রবিবার তার আচমকা মৃত্যু হয়। আর এই খবর চাউর হতেই শোকের ছায়া নেমে আসে ইন্ডাস্ট্রি জুড়ে।

জানা গেছে, গত ১৬ মার্চ গলায় ইনফেকশন নিয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেতা ইনোসেন্ট। কোচির একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। সেখানে ১৬ মার্চ থেকে চিকিৎসাধীন ছিলেন তিনি। দশদিন চলল লড়াই। কিন্তু হল না শেষরক্ষা। শেষমেষ রবিবার অস্তমিত সূর্যের মতো পশ্চিমের আকাশে ঢলে পড়লেন এই কমেডি অভিনেতা। তার এই খবরে সূচকের ছায়া নেমে এসেছে গোটা মলিউড ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি অন্যান্য ইন্ডাস্ট্রির অনেকেই এই খবর শুনে শোকপ্রকাশ করেছেন।

আজ অভিনেতা ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী। একজন অভিনেতা ছাড়াও, ইনোসেন্ট চালকুডি এলএস নির্বাচনী এলাকার প্রাক্তন সাংসদও ছিলেন। এখানেই শেষ নয়, ফিল্ম ইন্ডাস্ট্রিতেও গুরুত্বপূর্ণ পদে আসীন ছিলেন তিনি। জানা গেছে, তিনি মালায়ালাম মুভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি ছিলেন। এছাড়াও অভিনয় তো ছিল যার কেন্দ্রীয় আকর্ষণ। নানা ধরণের ছবিতে কমেডি চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের বিশেষভাবে আকৃষ্ট করত। তাঁর অভিনীত বেশ কিছু আইকনিক ক্যারেক্টর সবসময় ফেরে লোকের মুখেমুখে।

প্রসঙ্গত, ১৯৭২ সালে প্রথম অভিনয়ে পদার্পণ করেন অভিনেতা। সেই বছরে এবি রাজ পরিচালিত ‘নৃত্যশালা’ সিনেমার মাধ্যমে ইনোসেন্ট মালায়ালাম চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন। পরবর্তীতে তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমা এবং চরিত্র দিয়ে প্রতিটি মালয়ালি চলচ্চিত্রপ্রেমীদের হৃদয়ে স্থান করে নেন।বর্ষীয়ান এই অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল ‘কাডুভা’ ছবিতে, যেখানে তিনি ‘এফআর ভাত্তাশেরিল’ নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতাকে শেষ দেখা যাবে ফাহাদ ফাসিল অভিনীত ‘পাচুভুম অথভুথাভিলাকুম’ নামের একটি তামিল ছবিতে, যা খুব জলদিই মুক্তি পাওয়ার কথা।

 

View this post on Instagram

 

A post shared by CINEMA (@t.cinema_)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা