BollywoodHoop Plus

অক্ষয়ের সঙ্গে সুইমিং পুলে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি ঐশ্বর্য, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

অক্ষয়কুমার (Akshay kumar) ও ঐশ্বর্য রাই (Aishwarya Rai) বর্তমানে দুজনেই যথেষ্ট বড় সুপারস্টার। এছাড়াও ঐশ্বর্য এই মুহূর্তে বচ্চন (bachchan) পরিবারের ‘বহু’। অক্ষয়ের নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে। সম্প্রতি অক্ষয়ের সঙ্গে ঐশ্বর্যর একটি ছবি নেটদুনিয়ায় সুপার ভাইরাল হয়েছে।

ছবিতে অক্ষয় ও ঐশ্বর্যকে সুইমিং পুলে দেখা যাচ্ছে। ঐশ্বর্যর পরনে রয়েছে পার্পল রঙের লো ক্লিভেজ ফ্লোরাল সুইমিং কস্টিউম এবং অক্ষয় টপলেস। দুজনেই যেন সুইমিং পুলে সদ্য সাঁতার কেটে উঠেছেন। যথেষ্ট ঘনিষ্ঠ হয়ে ছবিটি তুলেছেন দুজনে। নেটদুনিয়ায় এই ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অক্ষয় ও ঐশ্বর্যর অনুরাগীরা ছবিটির একটি যথার্থ ক্যাপশন চেয়েছেন।

প্রকৃতপক্ষে ছবিটি অক্ষয় ও ঐশ্বর্য অভিনীত ‘খাকি’ ফিল্মের প্রমোশনের জন্য তোলা হয়েছিল। 2004 সালে মুক্তিপ্রাপ্ত ‘খাকি’ যথেষ্ট সফল ফিল্ম ছিল। এই ফিল্মে ঐশ্বর্য ও অক্ষয়ের সঙ্গে অভিনয় করেছিলেন অজয় দেবগণ (Ajay devgan), অমিতাভ বচ্চন (Amitabh bachchan), তুষার কাপুর (Tussar kaooor) প্রমুখ। ‘খাকি’-তে অক্ষয় ও ঐশ্বর্যর অনস্ক্রিন রসায়ন যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর বহুদিন এই জুটিকে অনস্ক্রিন দেখা যায়নি। তবে অক্ষয়ের সঙ্গে ঐশ্বর্যর যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে।

ঐশ্বর্যর বিয়ের পর 2010 সালে ‘অ্যাকশন রিপ্লে’ ফিল্মে আবারও এই জুটি ফিরে আসেন। তবে একদম অন্যরকম ভাবে। যেখানে ‘খাকি’ ছিল যথেষ্ট ট্র্যাজিক ফিল্ম, অপরদিকে ‘অ্যাকশন রিপ্লে’ ছিল চূড়ান্ত কমেডি ফিল্ম। এই ফিল্মে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয় ও ঐশ্বর্য। তবে এই ফিল্মটি মাঝারি ধরনের হিট ছিল।

Related Articles