Hoop PlusHoop ViralTollywood

Mimi Chakraborty: মিমির গায়ে উঠে আদরে সোহাগে মাখামাখি করল কে!

পোষ্য (Pet Dog) যাদের আছে তারাই বোঝে মায়া কাকে বলে। নিজের সন্তানের থেকে কম কিছু হয় না তারা। টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) একমত এই কথাটার সঙ্গে। বহুদিন ধরে তাঁর বাড়িতে রয়েছে চারপেয়ে সদস্য। দু দুটি পোষ্য রয়েছে মিমির। সারমেয়দের খুবই ভালোবাসেন তিনি। নিজের সন্তানের মতো স্নেহ করেন তাদের। দেখভাল করেন, আদর করেন। নিজেকে ‘ডগ মাদার’ বলতেই পছন্দ করেন অভিনেত্রী।

একটি ল্যাব্রাডর এবং একটি হাস্কি ব্রিডের সারমেয় রয়েছে মিমির। এদের নিয়েই তাঁর সংসার। একজনের নাম চিকু, আরেকজনের নাম ম্যাক্স। শুটিং ছাড়া এই দুই পোষ্যকে নিয়েই সময় কেটে যায় তাঁর। মিমির বাড়িতে বেশ রাজার হালেই থাকে চিকু আর ম্যাক্স। অভিনেত্রীও আদরে ভালোবাসায় ভরিয়ে দেন নিজের দুই চারপেয়ে সন্তানকে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি, ভিডিও তো শেয়ার করেনই, পাশাপাশি দুই পোষ্যের জন্য আলাদা একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও খুলে দিয়েছেন তিনি।

সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মিমি। সেখানে দেখা যায়, ব্যালকনিতে বসে চিকুর সঙ্গে মজার খেলায় মেতেছেন অভিনেত্রী। মিমির গায়ের উপরে উঠে তাঁকে আদরে আদরে অস্থির করে তুলেছে চিকু। অভিনেত্রীর মুখেও উপচে পড়ছে হাসি। ম্যাক্সকেও আদর করে নিজের হাতে ব্রাশ করে দিতে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে মিমি লিখেছেন, ‘ডগ মম এর জীবন কাটাচ্ছি’।

প্রসঙ্গত, চলতি বছর পেশাগত জীবন বেশ ভালো কেটেছে মিমির। পুজোয় মুক্তি পেয়েছে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী অভিনীত ‘রক্তবীজ’। এর আগে আবিরের সঙ্গে ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে স্ক্রিন শেয়ার করলেও এই প্রথম জুটিতে কাজ করেছেন তাঁরা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়ও। আগামী ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে ‘রক্তবীজ’। বেশ ভালো ব্যবসা করেছিল ছবিটি। এছাড়া বলিউডেও মুক্তি পেয়েছে ‘পোস্ত’র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই