whatsapp channel

বিয়ের প্রস্তাব দিতে কাঠবিড়ালির ভয় দেখানো হয় শ্রেয়া ঘোষালকে, গায়িকার মিষ্টি প্রেম কাহিনী

পায়ে পায়ে ৩৭ এ এসে ধরা দিলেন বলিউড টলিউডের অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। গত ১২ ই মার্চ ছিল তার জন্মদিন, এই বছরে তার জন্মদিন অনেকটা স্পেশ্যাল বটে। কারণ তার কোলে…

Avatar

HoopHaap Digital Media

পায়ে পায়ে ৩৭ এ এসে ধরা দিলেন বলিউড টলিউডের অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। গত ১২ ই মার্চ ছিল তার জন্মদিন, এই বছরে তার জন্মদিন অনেকটা স্পেশ্যাল বটে। কারণ তার কোলে আসতে চলেছে নতুন সদস্য। নতুন প্রাণের জন্ম দিতে চলেছেন শ্রেয়া।

কিছুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ার হাত ধরে জানান যে তিনি মা হতে চলেছেন। এরপরেই তার অনুরাগীদের শুভেচ্ছা বার্তা এসে পৌঁছায় একে একে। যিনি কিনা প্রতিটা সময় সুর ও অনুভূতির জন্ম দেন তিনি আজ ছোট্ট প্রাণের জন্ম দেবেন। কিন্তু সবই তো হল, শ্রেয়ার এত সুন্দর জীবনের অংশীদার কে? চলুন একটু পিছনে ফিরে দেখি গায়িকার জীবনের একটি দুর্দান্ত স্টোরি যেখান থেকেই শুরু হয়েছে হ্যাপি কাপল লাভ স্টোরি।

হিন্দু নিয়ম রীতি মেনেই ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন শ্রেয়া এবং শিলাদিত্য। একদিন হটাৎ করেই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দেন শ্রেয়া। গায়িকার কথায় তারা দুজন প্রায় দশ বছর ধরে একে অপরের সঙ্গে ডেট করছিলেন। এরপর গোয়ায় এক অনুষ্ঠানে গিয়ে বিয়ের প্রপোজাল পান গায়িকা। এর পিছনে রয়েছে এক দুষ্টু মিষ্টি মজার গল্প।

বিয়ের গল্প সম্পর্কে বলতে গিয়ে গায়িকা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার মনে আছে বক্সের থেকে রিং’টা বের করার আগে শিলাদিত্য আমায় ‘কাঠবিড়ালী’ বলে চিৎকার করে ওঠে। আমি বোকার মতো এদিক সেদিন তাকিয়ে বলতে থাকি, ‘কোথায় কাঠবিড়ালি?’ গায়িকা যখন কাঠবিড়ালী খুঁজতে ব্যস্ত, তাঁর স্বামী সেই ফাঁকেই আংটি বের করেন বক্স থেকে। শ্রেয়ার কথায়, ‘এটা মিষ্টি এবং হাস্যকর মুহূর্ত ছিল, আমার মনে আছে’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media