Hoop PlusHoop TrendingTollywood

আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে: শ্রাবন্তী

টলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার নতুন সিনেমার কথা দর্শকরা যত না জানতে বেশি উৎসুক থাকেন তার চেয়েও বেশি নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশিই উত্তেজিত হয়ে পড়েন। আজ শ্রাবন্তী রোশনকে ছেড়ে আলাদা থাকছেন, এই নিয়েও ট্রোলড হতে হয়েছে অভিনেত্রীকে। অতীতের সম্পর্কগুলির পাশাপাশি এখনকার বৈবাহিক জীবন, ফিরে দেখা যাক শ্রাবন্তীর জীবনের নানা ওঠাপড়ায়।

অভিনেত্রীর যখন খুব কম বয়স তখনই শ্রাবন্তী সিনে ইন্ডাস্ট্রিতে পা রাখেন। ‘মায়ার বাঁধন’ সিনেমা দিয়ে পথচলা শুরু। এই সিনেমাতে নাম করতে না পারলেও এর পরবর্তী সিনেমা ‘চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। দর্শকদের পাশাপাশি সিনেমা দেখে মুগ্ধ হন আরও একজন যিনি শ্রাবন্তীর রূপ এবং গুণে দুইয়ে মুগ্ধ হন। ইনি আর কেউ নন, ছবির পরিচালক রাজীব কুমার বিশ্বাস। কয়েকদিনের আলাপেই একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়ে পড়েন। ‘চ্যাম্পিয়ন’ ছবির সেটেই অভিনয় করার সুবাদে এদের প্রেমালাপ শুরু হয়।

মাত্র ষোলো বছর বয়সে রাজীবের হাত ধরে বেরিয়ে আসেন। বাড়ির অমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। এরপর এদের জীবনে আসে তাঁদের ছেলে অভিমুন্য, ওরফে ঝিনুক। প্রথমদিকে সব ঠিক থাকলেও ধীরে ধীরে তিক্ততায় পরিণত হয় তাঁদের সম্পর্ক। অবশেষে ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ ঘটে এদের। নিজের এই বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে অভিনেত্রী জানান, রাজীব নাকি তাঁর উপর নানান শারীরিক অত্যাচার চালাতেন। মদ্যপান করে এসে কেবল শ্রাবন্তীকেই নয় রীতিমত ছেলে অভিমুন্যর উপরেও হাত তুলেতেন। এরপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন নায়িকা।

এই বিচ্ছেদের পর রাজীবের সঙ্গে সম্পর্কের তিক্ততা কাটতে না কাটতেই কৃষ্ণ ভি ব্রজের সঙ্গে জিমে আলাপ হয়। বেশ কিছুদিন প্রেম করেন তারপর ২০১৭ সালের চুপিচুপি বিয়ে সেরে ফেললেন নায়িকা। কৃষাণ পেশায় একজন মডেল ছিলেন।বিয়ের কয়েক মাস ঘর করার সাথে সাথে কৃষাণের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরে। ডিভোর্স ফাইল করতেও বেশি সময় নেননি তাঁরা। কাউকে কিছু না বলে বিয়ের কয়েক মাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। কৃষ্ণ ভি ব্রজের সাথে বিয়ে ভাঙার সময়েও একটু একটু করে দূরত্ব তৈরি করেছিলেন, এমনকি দুজনের নানান মুহূর্তের ছবি সব সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেন দুজনেই।

এরপর নিজের বড় জামাইবাবুর সূত্রে আলাপ হয় রোশন সিং এর সাথে। তারপর শুরু হয় প্রেম। বেশ কিছুদিনের আলাপে এদের প্রেম বেশ জমে যায়। তারপর প্রায় ১বছর প্রেম করার পর এই যুগল বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। চুপিসারেই কাউকে না জানিয়ে দুই পরিবারের সিদ্ধান্তে পাঞ্জাবি মতে তৃতীয় বিয়ে সেরেছিলেন। প্রায় ১২ দিন নিজের বিয়ে নিয়ে কিছু প্রকাশ্যে আনেননি। তারপর স্বামী নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন।

কিন্তু নায়িকার এই বিয়েও ভাঙনের পথে। দুজনে এখন একমাসের কাছাকাছি আলাদা থাকছেন। এদিকে ভাঙনের খবরে শ্রাবন্তী বলেন, হয়তো আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। তিনি আশা রেখে শ্রাবন্তী বলেন, সমস্ত সম্পর্কেই এদিক সেদিক বাঁক আছে।তিনি বিশ্বাস করেন, তাদের ন সমস্যা আমরা নিজেদের মতো করে সমাধান করে নেবেন। এদের সম্পর্কটা আবার জোড়া লাগবে। অন্যদিকে অভিনেত্রী ও রোশন সব ছবি ডিলিট করলে কিছু গ্রুপ ফটো রেখেছেন। আর নিজের সারনেমে শ্রাবন্তী সিং রেখেছেন। তাহলে কি এদের সম্পর্ক আবার জোড়া লাগবে তা সময়েই বলে দেবে।

Related Articles