whatsapp channel

বছরের শেষ দিনে বাড়িতেই জমিয়ে পার্টি, বর্ষবরণে তারকার হাট রাজ-শুভশ্রীর অন্দরে

প্রথমে কাজের সূত্রে এদের আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন এই হট কাপেল। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের…

Avatar

HoopHaap Digital Media

প্রথমে কাজের সূত্রে এদের আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন এই হট কাপেল। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র। সাধ রেখে ভালো নাম দিয়েছেন ইউভান।

এই বিশ সাল অন্যদের কাছে বিষ হলে ও এদের কাছে একদমই না। কারণ এদের ছেলে। ছেলেকে ভালোবেসে মা বাবা ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। বয়স সবে আড়াই কিন্তু এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেলের। আর বাবা নিজের ব্যস্ত শিডিউলের মধ্যে কাজ থেকে ছুটি নিয়ে বাড়িতে থাকলেই বাবা মন দিয়ে ছেলেকে গান্ধীজি,নেতাজির গল্প শোনান। করোনার জন্য বাড়িতেই রাখেন ছেলেকে বাড়ির বাইরে বের করেননা বিনা কারণে।

ছেলে এখন একটু বড় হয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের সময় দিচ্ছে। বাবা মা হয়েছে বলে কাপল গোল দেবেনা তা কখনো হয়। বিয়ের আড়াই বছর হলেও প্রেম কমেনি বরং বেড়ে গিয়েছে। সম্প্রতি নায়িকা নিজের বন্ধুর বিবাহবার্ষিকীতে স্বামীর সাথে আনন্দে মেতে উঠেছিলেন।বন্ধুদের সঙ্গে রাজশ্রী জমিয়ে পার্টি করছেন। সম্প্রতি বাড়িতেই জমপেশ ছোট্ট করে ক্রিস্টমাস পার্টি করলেন। ইউভানকে নিয়ে স্বামী রাজ রও তার বন্ধুদের সাথে জমিয়ে পার্টি করলেন। একাধিক হাসি খুশির সেলফি তুলে একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আবার স্বামীর কাঁধে মাথা রেখে সুন্দরী বৌ শুভশ্রী পোজ দিলেন। একে অপরের হাত শক্ত করে ধরে অনুরাগীদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছিলেন এই পাওয়ার কাপেল।

আজ বছরের শেষ দিন। ক্রিস্টমাসের পর থেকে এই যুগল বেশ পার্টি মুডে রয়েছেন। ছেলে এখন তিন মাস হয়ে গিয়েছে কিন্তু তাই এখন পার্টি মুডে মজা করেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। আজ ৩১শে ডিসেম্বর করোনা আবহে বাইরে নয় বাড়িতেই জমিয়ে হাউজ পার্টিতে মেতে উঠলেন রাজ শুভশ্রী। অবশ্য এখানে ছোট্টু ইউভান অনুপস্থিত। আর এই হাউজ পার্টির নানান মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী। একনজরে দেখে নেওয়া যাক সেই পোস্ট। এই দিন শুভশ্রী অ্যাশ রঙের হুডি টপ আর ব্ল্যাক জিন্স সাথে লাল লিপস্টিক আর হাল্কা মেক আপ, হাতে রিস্ট ওয়াচ সাথে মানানসইগহনা কানের ছোট্ট কানের দুল নজর কাড়লেন। এই পার্টিতে কাঞ্চন মল্লিক আর রুদ্রজিৎ ও উপস্থিত ছিলেন। এদের সাথে পোজ দিয়ে ছবি তুললেন। আবার স্বামীর সাথে সেলফি তুললেন। এই ছবিতে রাজ স্ত্রীর গালে কিস করতে বেশ ব্যস্ত। আবার বন্ধুদের সাথে সেলফি মুডে বেশ ব্যস্ত। ক্যপশানে লিখলেন,২০২০ সালের শেষ দিন। নিমেষে ভাইরাল শুভশ্রীর এই হাউস পার্টি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media