whatsapp channel

ফের করণ জোহারের নামে বিস্ফোরক অভিযোগ আনলেন এই জনপ্রিয় পরিচালক

করণ জোহরকে নিয়ে বিতর্কের শেষ নেই। পেজ-থি তে থাকা তাঁর অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। সুশান্ত সিং এর সময় থেকে আরও বেশি করে সংবাদের শিরোনামে উঠে আসছেন তিনি। কখনো নেপটিজিম নিয়ে অযৌক্তিক…

Avatar

HoopHaap Digital Media

করণ জোহরকে নিয়ে বিতর্কের শেষ নেই। পেজ-থি তে থাকা তাঁর অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। সুশান্ত সিং এর সময় থেকে আরও বেশি করে সংবাদের শিরোনামে উঠে আসছেন তিনি। কখনো নেপটিজিম নিয়ে অযৌক্তিক যুক্তি খাড়া করেছেন তো কখনো স্টারকিডদের নিয়ে বাড়াবাড়ির সীমানা লঙ্ঘন করেছেন। করণ এর মুভি মানেই ত্রিকোণ প্রেমের পাঁচমিশালি গল্প যেখানে নায়ক এক আর নায়িকা দুই মাস্ট। যদিও একটা সময় করণ জোহরের সিনেমা মানুষ গোগ্রাসে গলাধকরন করত। এখন প্রেক্ষাপট পাল্টেছে। করণের কফি উইথ করণ শো নিয়েও কম জল ঘোলা হয়নি। একের পর এক বিতর্কিত শো করে বলিউডের মাথা হয়ে দাঁড়িয়েছেন তিনি। এবারে করণের ময়দানে গোল দিলেন মধুর ভান্ডারকর।

নতুন ওয়েব সিরিজের নাম চুরি করেছেন করণ। কয়েকদিন আগেই এই ১৩ নভেম্বর নেটফ্লিক্সের নতুন সিরিজ হিসেবে ট্রেলার মুক্তি পেয়েছে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'(Fabulous Lives of Bollywood Wives)। এটি একটি সিরিজ। এই সিরিজে রয়েছে বলিউডের তারকা পত্নীদের জীবনযাপনের গল্প।

মধুর ভান্ডারকরের দাবী করণ তাঁর শোয়ের নাম চুরি করেছেন। ভান্ডারকর টুইট করে জানান যে করণ জোহর এবং অপূর্ব মেহতা তাঁর কাছ থেকে ‘বলিউড ওয়াইফস’ টাইটেলটি চেয়েছিলেন, কিন্তু তিনি সেটি দেননি। এরপরেই করণ জোহর সেই নামের সামান্য রদবদল করে নাম দেন ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'(Fabulous Lives of Bollywood Wives)। করণ শুধুমাত্র ‘ফ্যাবুলাস লাইভস অফ’ শব্দগুলি যোগ করেছেন। এতেই বেশ চটেছেন ‘ফ্যাশন’ ছবির পরিচালক মধুর ভান্ডারকর। ভান্ডারকর এও দাবী করেছেন যে তাঁকে না জানিয়েই ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এমনকী নামও সেটাই রাখা হয়েছে। চলুন দেখে নিই মধুরের কড়া শব্দের ট্যুইট।

একেই বলে হয়তো মিষ্টি মুখে জুতোর বাড়ি। মধুর ভান্ডারকর মার্জিত শব্দেই লিখেছেন “প্রিয় করণ জোহর, তুমি এবং অপূর্ব মেহতা আমার কাছ থেকে বলিউড ওয়াইফস টাইটেলটা চেয়েছিলে, যা আমি খারিজ করেছি কারণ আমার নিজের প্রোজেক্টের কাজ চলছে। এটা নৈতিকভাবে একদম বেঠিক যে তুমি সেই শিরোনামে একটা টুইস্ট দিয়ে ওটাকে ‘দ্য ফাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফস’- বানিয়ে ফেললে। দয়া করে আমার প্রোজেক্টের সর্বনাশ করো না। আমি বিনীতভাবে তোমার কাছে এই নাম পরিবর্তনের আর্জি রাখছি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media