Advertisements

Nora Fatehi: বাচ্চা চাই সুন্দর, জীবনসঙ্গীর জন্য লম্বা তালিকা ধরালেন নোরা ফতেহি

Nirajana Nag

Nirajana Nag

Follow

নামমাত্র অর্থ সম্বল করে মুম্বইতে এসে বলিউডে জাঁকিয়ে বসেছেন নোরা ফতেহি (Nora Fatehi)। অভিনয়ে তেমন সুযোগ না পেলেও আইটেম ডান্সার হিসেবে ইতিমধ্যেই বেশ নাম করে ফেলেছেন তিনি। কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতেও। বেলি ডান্সার হিসেবে তাঁর জনপ্রিয়তা দেখার মতো। কেরিয়ার সুন্দর করেই গুছিয়ে নিয়েছেন নোরা। এবার ব্যক্তিগত জীবনে ফোকাস করতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন নোরা। পছন্দের জীবনসঙ্গীর ব্যাপারে তিনি বলেন, এমন একজন মানুষকে তিনি খুঁজছেন যিনি ঈশ্বরকে ভয় করেন, যার লালন পালন ভালো হয়েছে। পাশাপাশি আর্থিক স্থিতিশীলতাটাও একটা বড় ব্যাপার। নোরা বলেন, তাঁর এমন কাউকে দরকার যে অন্তর থেকে ভালো। কারণ বর্তমানে চারপাশে খারাপ মানুষের সংখ্যা অনেক বেড়ে গিয়েছে, যারা অত্যন্ত সুবিধাবাদী। কারোর নাম না করেই নোরা বলেন, ‘কিছু মানুষ বছরের পর বছর ধরে সঙ্গে থাকলেও তারা আপনাকে চাইবে না। তারা চাইবে আপনার টাকা, জনপ্রিয়তা। আপনার নেটওয়ার্ক ব্যবহার করে উপরে উঠতে চাইবে।’

নোরা আরো বলেন, পাঁচ বছর আগেও তিনি উচ্চতা এবং শারীরিক বৈশিষ্ট্যের উপরে নজর দিয়ে জীবনসঙ্গী খুঁজতেন। কিন্তু গত কয়েক বছরে তাঁর দৃষ্টিভঙ্গি বদলেছে। ব্যক্তিগত অভিজ্ঞতার জেরেই তাঁর ভাবনাচিন্তা বদলেছে বলে মন্তব্য করেন নোরা। তবে তিনি এও বলেন, সবকিছুর শেষেও সুন্দর চেহারাই আসে। তিনি সুন্দর বাচ্চা পেতে চান, তাই তাঁর সুন্দর জেনেটিক্স দরকার। মাঝে তীব্র গুঞ্জন ছড়িয়েছিল, কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন নোরা। তবে এ বিষয়ে কখনোই স্পষ্ট ভাবে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ‘রোর: দ্য টাইগার অফ দ্য সুন্দরবনস’ ছবির হাত ধরে বিনোদন জগতে পথ চলা শুরু নোরার। কাজ করেছেন ইমরান হাশমি অভিনীত ‘মিস্টার এক্স’, ‘স্ট্রিট ডান্সার’ ছবিতে। তবে অভিনয় নয়, নোরা প্রকৃত জনপ্রিয়তা পান তাঁর নাচের মাধ্যমে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক ২’, ‘বাটলা হাউস’, ‘সত্যমেব জয়তে’, ‘সত্যমেব জয়তে ২’, ‘অ্যান অ্যাকশন হিরো’, ‘থ্যাঙ্ক গড’ এর মতো ছবিতে তাঁর আইটেম ডান্স ঝড় তুলেছে প্রতিবার। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow