whatsapp channel

টেকেনি সম্পর্ক, পরমব্রতর সঙ্গে কাটানো সুখের মুহূর্ত মনে করলেন স্বস্তিকা

টলিউডে সম্পর্ক গড়ে, ভাঙে, প্রাক্তনরা আবারো বন্ধু হয়ে ওঠেন। এমনই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক পরমব্রত চট্টোপাধ্যায় (Prarambrata Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। এক সময় তাঁরাও ছিলেন টলিপাড়ার সর্বাধিক চর্চিত জুটি। দীর্ঘদিন…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে সম্পর্ক গড়ে, ভাঙে, প্রাক্তনরা আবারো বন্ধু হয়ে ওঠেন। এমনই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক পরমব্রত চট্টোপাধ্যায় (Prarambrata Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। এক সময় তাঁরাও ছিলেন টলিপাড়ার সর্বাধিক চর্চিত জুটি। দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু যে কোনো কারণেই হোক সেই সম্পর্ক টেকেনি। তবে প্রেম না টিকলেও বন্ধুত্বটা কিন্তু থেকে গিয়েছে তাঁদের। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। এমনকি পরমব্রতর স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গেও খুব ভালো সম্পর্ক স্বস্তিকার।

এর আগেও পরমব্রতর সঙ্গে কাটানো ভালো মুহূর্তগুলি নিয়ে মুখ খুলেছেন স্বস্তিকা। এবারে তিনি বললেন, তাঁকে একজন ভালো অভিনেত্রী হয়ে উঠতে অনেক সাহায্য করেছেন পরমব্রত। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, পরমব্রতর সঙ্গে যখন তাঁর আরো ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তখন অনেক ভালো ভালো ছবি দেখেছেন তিনি তাঁর দৌলতে। অনেক ভিডিও ক্যাসেট নিয়ে আসতেন অভিনেতা। সেসব ছবি তাঁকে অভিনয় দক্ষতা আরো ক্ষুরধার করতে সাহায্য করেছে। সম্পর্কটা টেকেনি বলে বলে যে শুধু খারাপটাই মনে রাখবেন, এমন ধারণার পক্ষপাতী নন স্বস্তিকা।

টেকেনি সম্পর্ক, পরমব্রতর সঙ্গে কাটানো সুখের মুহূর্ত মনে করলেন স্বস্তিকা

এর আগে হইচই এর পার্টিতে প্রাক্তন পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্বস্তিকার ছবি তোলা নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু সেসব গায়ে মাখেন না অভিনেত্রী। তিনি নিজেই বলেন, নববর্ষে পার্টিতে সৃজিত এবং পরমব্রতর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘প্রাক্তন বলে কিছু হয় না’। পাঁচ ছয় বছরের দাম্পত্য জীবনেই স্বামী স্ত্রীরা ভাই বোনের মতো হয়ে যায়। তাহলে ১৫ বছর আগের প্রাক্তন কি প্রাক্তনই থেকে যাবে। এক জায়গায় কাজ করেন সকলেই। স্বস্তিকা বলেন, পরম বা সৃজিতের কথা ভাবলে এখন তাঁদের ভালোগুলিই মনে পড়ে তাঁর।

স্বস্তিকার কথায়, তাঁদের পেশায় কারোর সঙ্গে সঙ্গে যোগাযোগ বন্ধ করা বা মুখ দেখাদেখি বন্ধ করা যায় না। তাহলে বাড়িতে বসে থাকতে হবে। কথায় কথায় অভিনেত্রী বলেন, নববর্ষের পার্টিতে পরমব্রতকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন, ‘ভালো থাকিস’। পালটা অভিনেতাও তাঁকে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন। উত্তরে স্বস্তিকা বলেছেন, পরমের জন্য না হলেও পিয়ার জন্য নিশ্চয়ই যাবেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই