whatsapp channel

Urfi Javed: শরীরে নেই সুতোর লেশমাত্র, স্ন্যাক্সের প্যাকেট দিয়ে কোনোমতে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

'আজব' সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। বিগ বস ওটিটি থেকে পরিচিতি লাভ করা মুম্বইয়ের এই মডেল খুব অল্প সময়েই সারা দেশে জনপ্রিয়তা লাভ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

‘আজব’ সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। বিগ বস ওটিটি থেকে পরিচিতি লাভ করা মুম্বইয়ের এই মডেল খুব অল্প সময়েই সারা দেশে জনপ্রিয়তা লাভ করেছেন। আর এই কারণেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে জড়িয়ে নেন গাছের পাতা, কখনো আবার ধাতব কিছু, কখনো আবার বুকের মাঝে দুই স্টিকার লাগানো- এভাবেই চর্চায় থাকেন উরফি জাভেদ।

তবে এবার যা করলেন উরফি, তা যেন সবকে ছাপিয়ে গেল। গায়ে পোশাক বা সুতো বা পাতা কিছুই নেই। কয়েকটিমাত্র স্নাক্সের প্যাকেট দিয়েই নিজের গোপন স্থান ঢেকে রেখে জনসমক্ষে এলেন উরফি জাভেদ। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে এবার। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি জাভেদ নিজের গাড়ির দরজা খুলে বেরিয়ে এলেন। তবে তার গায়ে নেই কোনো পোশাক। এমনকি একটি সুতো অব্দি গায়ে রাখেননি উরফি। তার শরীর ঢাকা ‘টু মাচ’ চিপ্সের নানারকমের প্যাকেট দিয়ে। বুকের পোশাক থেকে ট্রাউজার, এই একই ডিজাইন। পায়ে গোলাপি হিলস। চুল পরিপাটি করে আঁচড়ানো। আর এইভাবে নগ্নিকা রূপে বোল্ড পোজে গাড়ি থেকে চিপস খেতে খেতে বেরিয়ে এলেন উরফি।

তবে তার এই বিশেষ লুক যে ‘টু মাচ’ কোম্পানির প্রোমোশনের কারণেই তৈরি, তা বোঝা যাচ্ছে স্পষ্টত। ইজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভিডিওটি পোস্ট করেন তিনি। তবে এবারেও ভিডিও দেখে বেশ ক্ষুব্ধ অনুরাগীরা। কেউ কমেন্ট বক্সে লিখেছেন, ‘এটাকে কেউ ফ্যাশন বলে নাকি, এটা তো শরীর প্রদর্শন। তোমার লজ্জা লাগে দরকার’; কেউ আবার বলেছেন, ‘চিপ্সের প্যাকিং এভাবেই হয়’; কেউ আবার রেগেমেগে চলেছেন, ‘এর তো পুরস্কার পাওয়া দরকার’।

তবে সেসবে পাত্তা বিশেষ দেন না উরফি জাভেদ। তাই হাজারো বিতর্কের মাঝেও একইভাবে, নিজের মতো করে সবার সামনে আজব সব অবতারে ধরা দেন। বলা বাহুল্য, তিনি এসব বিষয় থেকে নিজের ফ্যাশন স্টেটমেন্টকে আরো বেশি করে প্রস্ফুটিত করার তাগিদ খুঁজে পান।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা