whatsapp channel

Urfi Javed: এক্স-রে প্লেট দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ!

'আজব' সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

‘আজব’ সব পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে। কখনো গায়ে জড়িয়ে নেন গাছের পাতা, কখনো আবার ধাতব কিছু, কখনো আবার বুকের মাঝে দুই স্টিকার লাগানো- এভাবেই চর্চায় থাকেন উরফি জাভেদ। তবে এবার তিনি যা করলেন, তা যেন সবকে ছাপিয়ে গেল।

Advertisements

গায়ে পোশাক বা সুতো বা পাতা কিছুই নেই। মাত্র একটি জিনিসকে দিয়েই নিজের গোপন স্থান ঢেকে রেখে জনসমক্ষে এলেন উরফি জাভেদ। বিষয়টি ঠিক কি? দেখুন বিস্তারে। এবার নগ্নিকা লুকে ধরা দিলেন বি-টাউনের এই মডেল। এক্কেবারে ভিন্ন এই লুকে তাকে দেখেই পাগল নেটিজেনরা। তাকে দেখে যেমন ঘাম ঝরল তার পুরুষ অনুরাগীদের, তেমনই আবার এই উদ্ভট পোশাক নিয়ে তাকে কটাক্ষ করতেও ছাড়লেন না নেটিজেনরা। কি এমন পোশাক পরেছেন তিনি!

Advertisements

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফির একটি ছবি তুমূলভাবে ভাইরাল হয়েছে। এই ছবিতে তাকে দেখা গেছে আদ্যোপান্ত নগ্নিকা অবতারে। তার পরণে পোশাক বলতে তেমন কিছুই নেই। উর্ধাঙ্গ পুরোপুরি খোলামেলা, শরীরে সুতোর লেশমাত্র নেই। নিম্নাঙ্গে শুধুমাত্র একটি খাঁকি রংয়ের কার্গো প্যান্ট পরেছেন তিনি। হাতে একটি কোল্ড কফির গ্লাস। তবে তার উর্ধাঙ্গের গোপন সব স্থান ঢাকা রয়েছে একটি এক্সরে প্লেট দিয়ে।

Advertisements

ছবি দেখে মনে হচ্ছে একটি পার্লারে খালি শরীরে লেন্সবন্দি হয়েছেন তিনি। শুধুমাত্র স্তনের কাছেই দেওয়া হয়েফাহে একটি এক্সরে স্টিকার। তবে তার মাঝে আবার একটি ভগ্ন হৃদয়ের স্টিকারও রয়েছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এক্স-রে’। আর তার এই ছবি দেখে যেমন প্রশংসায় পঞ্চমুখ হলেন নেটিজেনরাজ তেমনই আবার অনেকেই অবাক হলেন, আবার অনেকেই সমালোচনা করতে ছাড়লেন না তাকে। আবার অনেকেই এই বিষয়টি নিয়ে নীতি পুলিশের ভূমিকা পালন করে তাকে শালীনতার পাঠ পড়াতে চাইলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা