whatsapp channel

গুরুতর জখম প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস, ভর্তি হাসপাতালে

আহত প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। নাহ করোনার জন্য তিনি কোনরকম ভাবে অসুস্থ হননি তিনি। আহত হয়েছেন একটি রিয়্যালিটি শোতে গিয়ে। সূত্রের খবর, শুটিং চলাকালীনই আঘাত পান নিক (Nick Jonas). দ্রুত…

Avatar

HoopHaap Digital Media

আহত প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস। নাহ করোনার জন্য তিনি কোনরকম ভাবে অসুস্থ হননি তিনি। আহত হয়েছেন একটি রিয়্যালিটি শোতে গিয়ে। সূত্রের খবর, শুটিং চলাকালীনই আঘাত পান নিক (Nick Jonas).

দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার চোট কতটা গুরুতর তা জানা যায়নি। অবশ্য, রবিবার হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। এবং জন্য যায় সোমবারই আবার গানের অনুষ্ঠান ‘দ্য ভয়েস-এর কাজ শুরু করবেন।

এই মুহূর্তের জনপ্রিয় পপ তারকা হলেন নিক জোনাস। বর্তমানে স্বপরিবারে থাকেন লস অ্যাঞ্জেলসে। TMZ-র রিপোর্ট অনুযায়ী, মাত্র একদিন সাহপাতালে ভর্তি ছিলেন নিক। তারপরের দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আপাতত নিজ বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কার নিক।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা এবং নিক মিলে  প্রায় ১ কোটি টাকা ভারতের করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য একটি সংস্থার হায়তে তুলে দিয়েছেন। ভারতে না থেকেও ভারতের জন্য প্রিয়াঙ্কা যে আছেন তা আবারও প্রমাণ করলেন তিনি। এই জুটির এমন সাধু উদ্যোগে তারা পাশে পেয়েছেন হলিউডের সুপারস্টার Hugh Jackman-কে। এছাড়াও ভারতের Covid-19 Relief-এ ব্যক্তিগত স্তরে অর্থ সাহায্য করেছেন Katy Perry, Shawn Mendes এবং Camilla Cabello। প্রসঙ্গত, ২০১৮ সালের মে মাসে প্রিয়াঙ্কা বিয়ে করেছিলেন নিককে। দেখতে দেখতে তিন বছর পার। এখনও পর্যন্ত নিঃসন্তান হলেও তাদের বাড়িতে আছে তিন তিনটি পোষ্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media