BollywoodHoop Plus

Debina Banerjee: চার মাসের মধ্যেই গর্ভে দ্বিতীয় সন্তান আসায় ট্রোল, মুখ খুললেন দেবিনা ব্যানার্জী

সরকারী উদ্যোগে একসময় একটি বার্তা সমগ্র ভারতবর্ষে ছড়িয়ে দেওয়া হয়েছিল, দুটি সন্তানের মধ্যে থাকবে সাড়ে তিন বছরের বয়সের দূরত্ব। এর ফলে নারীদের স্বাস্থ্যের হানি ঘটবে না। কিন্তু দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjie)-র ঘটনা প্রমাণ করে দিল, মানুষ এখনও যথেষ্ট সচেতন হননি। চলতি বছরের শুরুতে জন্ম হয়েছিল দেবিনা ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-র কন্যাসন্তান লিয়ানা (Liana)-র। লিয়ানার হোমকামিং-কে রীতিমত সেলিব্রেট করেছিলেন গুরমিত ও দেবিনা। কিন্তু লিয়ানার জন্মের সাড়ে চার মাসের মাথায় আবারও দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান দেবিনা। এরপরেই তাঁকে ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেবিনা লিখেছিলেন, কিছু সিদ্ধান্ত ঐশ্বরিক হয় ও তা কোনোভাবেই পরিবর্তন করা যায় না। কিন্তু দেবিনার কথা মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। তাঁদের মতে, দেবিনা দ্বিতীয়বার মা হতে গিয়ে অযথা তাড়াহুড়ো করলেন। ছোট্ট লিয়ানাকে সঠিক পরিচর্যা করা ও তাকে সময় দেওয়া প্রয়োজন ছিল। এক নেটিজেন লিখেছেন, দেবিনার দ্বিতীয়বার গর্ভধারণের জন্য অন্তত এক বছর অপেক্ষা করা উচিত ছিল। ওই নেটিজেনকে উত্তর দিতে গিয়ে দেবিনা লেখেন, এই ঘটনা তাঁদের কাছে ম্যাজিকের মতো। নেটিজেনরা কি তাঁকে গর্ভপাত করানোর পরামর্শ দিচ্ছেন বলেও প্রশ্ন তোলেন দেবিনা।

দেবিনার মতে, যাঁদের যমজ সন্তান হয়, তাঁরা কি করে সময় দেন! তিনি জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ নিয়ে ও নিজের শরীরের কথা ভেবে দ্বিতীয় সন্তানের প্ল্যান করেছেন তাঁরা। প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার সময় দেবিনা তাঁর শারিরীক সমস্যার কথা জানিয়েছিলেন।

দেবিনা বলেছিলেন, গত পাঁচ বছর ধরে তাঁরা সন্তানের জন্য চেষ্টা করলেও একাধিক বার দেবিনার গর্ভপাত হয়েছে। অবশেষে তাঁর কোলে এসেছে লিয়ানা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo