whatsapp channel

Viral Video: আরশোলা দেওয়া দুধ খেলেন নায়ক, হিন্দি ধারাবাহিকের দৃশ্য দেখে চক্ষুচড়কগাছ নেট নাগরিকদের

আজকালকার ধারাবাহিক মানেই ৭০% জল আর ৩০% দুধ। এরপরেও এই ধারাবাহিক গুলির দাবী যে তারা বাস্তব তুলে ধরে। কিন্তু, এই ধারাবাহিকগুলি ভাইরাল ও হিট হওয়ার চক্করে মাঝে মধ্যে এতটাই অবাস্তব…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

আজকালকার ধারাবাহিক মানেই ৭০% জল আর ৩০% দুধ। এরপরেও এই ধারাবাহিক গুলির দাবী যে তারা বাস্তব তুলে ধরে। কিন্তু, এই ধারাবাহিকগুলি ভাইরাল ও হিট হওয়ার চক্করে মাঝে মধ্যে এতটাই অবাস্তব কাহিনী দেখিয়ে দেয় যে জনতাও মাঝে মধ্যে ভাবে এটা ধারাবাহিক নাকি রূপকথার গল্প?

Advertisements

সেরকমই একটি হিন্দি ধারাবাহিক জনপ্রিয় বা ভাইরাল হওয়ার চক্করে এমন কিছু দেখিয়ে ফেললো যা দেখে দর্শকরা ভির্মি খেতে শুরু করেছে। শুনবেন কি করেছে?

Advertisements

গল্পে নায়ক নায়িকার ফুলশয্যা হচ্ছে। নায়ক অস্থির তার নতুন বউকে স্পর্শ করবে। এমন সময় বউ বিরক্ত হয়ে নড়ে ওঠে তারপরে সে দেখে তার হাত বেয়ে আরশোলা উঠছে। ব্যাস লাফ দিয়ে নতুন বউ দাড়িয়ে যায়। অন্যদিকে কামুক স্বামী রেগে আগুন। দেখে একটা আরশোলা তার সঙ্গমে বিঘ্ন ঘটিয়েছে। তাই একটুও দেরি না করে আরশোলা হাতে নিয়ে ওটিকে মেরে দুধের গ্লাসে ডুবিয়ে ঢকঢক করে দুধ সাবাড় করে দেন। এইখানে নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা করণবীর ভোরাকে।

Advertisements

বাংলা ধারাবাহিকের যেমন নির্দিষ্ট দর্শক আছে, তেমনই হিন্দি ধারাবাহিকেরও দর্শক আছে। যারা এমন ধারাবাহিক দেখেন তারা এই দৃশ্য দেখে অবাক। ভাইরাল হওয়ার চক্করে শেষ পর্যন্ত আরশোলা চোবানো দুধ! ইতিমধ্যে, ৫৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রায় ১৪০০- র কাছাকাছি লাইক এবং ৬০০- বেশি রিটুইট হয়ে এই ভিডিয়ো এখন টুইটারে ট্রেন্ডিং রয়েছে। দেখতে চান আরশোলা চোবানো দুধ পানের দৃশ্য?

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media