BollywoodHoop Plus

সব বাধা কাটিয়ে বাংলাদেশে ‘দুষ্টু পোলাপান’-এর সঙ্গে উদ্দাম নাচ সানি লিওনির, ভাইরাল ভিডিও

অবশেষে সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে বাংলাদেশের মাটিতে পা রেখেছেন সানি লিওনি (Sunny Leone)। কয়েক বছর আগে বাংলাদেশের কয়েকটি ইসলামিক সংগঠনের আপত্তির কারণে সানির বাংলাদেশ সফর বাতিল হয়েছিল। কিন্তু এবার সানি হার মানেন নি। শুধু বাংলাদেশে যাওয়াই নয়, সানি সেখানে একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিয়েছেন এবং নাচ-গান করে আনন্দেও মেতে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

স্বামী ড‍্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-এর সঙ্গে শনিবার ঢাকা বিমানবন্দরে পৌঁছান সানি। এরপর সেখান থেকে ঢাকার বসুন্ধরার তিনশো ফুট এলাকায় শেফ টেবিল কনভেনশন হলে যান তাঁরা। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস (Koushik Hossain Tapas) ও চেয়ারপার্সন ফারজানা মুন্নি (Farzana Munni)-র কন্যা নাজিশ আরমান (Najish Arman)-এর রিসেপশন পার্টিতে আমন্ত্রিত ছিলেন সানি ও ড‍্যানিয়েল। এদিন সানির পরনে ছিল সাদা রঙের লেহেঙ্গা-চোলি যাতে ছিল সোনালি কারুকার্য এবং গোলাপি ওড়না। ড‍্যানিয়েল পরেছিলেন কালো রঙের শেরওয়ানি। একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নার্গিস ফকরি (Nargis Faqri)-ও। তাঁর পরনে ছিল বেগুনি রঙের লেহেঙ্গা-চোলি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

রিসেপশন পার্টিতে বাংলাদেশের গায়িকা ফাতিমা তুজ জোহরা (Fatima Tuz Johra)-র গাওয়া ‘দুষ্টু পোলাপান’ গানে সানি, নার্গিস, ঢাকার কয়েকজন শিল্পী ও বাকি ভারতীয় আমন্ত্রিত অতিথিরা জমিয়ে নেচেছেন। রবিবার রাতে ঢাকার নামী রেস্টুরেন্টে আরও একটি অনুষ্ঠান রয়েছে যেখানে যোগ দেবেন সানি ও নার্গিস। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর ডিসেম্বর মাসে বাংলাদেশের প্রযোজনা সংস্থা টিএম রেকর্ডস-এর ব্যানারে ফাতিমার গাওয়া ‘দুষ্টু পোলাপান’ মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন সানি।

প্রসঙ্গত, বাংলাদেশের মানুষ যথেষ্ট অতিথিপরায়ণ। তবে গত কয়েক বছর ধরে সেখানে কয়েকটি ইসলামিক সংগঠন ধর্মের নামে আন্দোলন শুরু করেছে। ফলে অনেকেই অনুমান করেছিলেন, ইসলামিক সংগঠনগুলির চাপেই সানিকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হচ্ছে না। কিন্তু শনিবার ঢাকার তরফ থেকে মিডিয়ায় বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ভিসার আবেদনপত্রে সানি তাঁর পরিচয় গোপন করার ফলে তাঁর ভিসার আবেদন বাতিল হয়েছিল।

কিন্তু শনিবার ঢাকার বিমানবন্দর থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সানি জানিয়েছেন, তিনি বাংলাদেশে আসতে পেরেছেন। তবে এই সফরকালে সানির ওয়ার্ক পারমিট নেই। ফলে বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে জানানো হয়েছে, সানি শুধুমাত্র ভ্রমণ ভিসায় পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন। কিন্তু তিনি কোনও চলচ্চিত্র বা বিজ্ঞাপনের শুটিং করতে পারবেন না।

whatsapp logo