Hoop NewsHoop PlusTollywood

Dev-Hiran: ‘মালদ্বীপে বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ায়’, ঘাটালে এসে দেবের বিরুদ্ধে তোপ দাগলেন হিরণ

তৃণমূল বিজেপির অন্তর্দ্বন্দ্ব শুরু থেকেই লেগে রয়েছে, এটা কোনো নতুন ঘটনা নয়। বিশেষত একুশের নির্বাচনের পর থেকে তৃণমূল বিজেপির সম্পর্ক দাড়িয়েছে সাপে-নেউলে। সেই অন্তর্দ্বন্দ্বের ছবি ফের ধরা পড়লো দুই অভিনেতা তথা বিধায়ক ও সাংসদের মধ্যে। অভিনেতা দীপক অধিকারী ওরফে দেবের (Deepak Adhikari-Dev) ওপর সুর চড়িয়ে অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) এদিন তোপ দাগেন।

দেবের এলাকা ঘাটালে, কালীপুজো উপলক্ষে এক পাড়ায় আসেন খড়্গপুরের বিজেপি বিধায়ক তথা অভিনেতা হিরণ। কালীপুজোর অনুষ্ঠানে যোগ দিয়েই হিরণ এদিন সাধারণ মানুষের উদ্দেশ্যে দেবের পারফরম্যান্স তুলে ধরেন।

ঘাটালের প্লাবন পরিস্থিতির কথা তুলে ধরে দেবকে রীতিমত কটাক্ষ করে বলেন, ‘‘৭৫ বছর ধরে ঘাটাল জলের তলায় ডুবে আছে। সমস্ত রাজনৈতিক নেতা ভোট চায়। কিন্তু ভোট হওয়ার পর কলকাতার ফ্ল্যাটে থাকে। মলদ্বীপে বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ায়। ৮ বছর ধরে ঘাটালে দেখতে পাওয়া যায় না। একটার পর একটা সিনেমা করে। সিনেমার নায়িকাদের সঙ্গে গান করে, নাচ করে আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকে।’’ যদিও দেব এই বিষয়ে ছোট্ট করে বলেন, হিরণ ‘হীনম্নন্যতায় ভুগে’ এমন মন্তব্য করছেন হয়তো।

ইদানিং দেবের তত্ত্বাবধানে বেশ কিছু ছবি মুক্তি পাচ্ছে এমনকি নিজের সিনেমায় তাবড় তাবর অভিনেতাদের নিয়ে কাজ করছেন, এবং নিজেও করছেন। তাই দেবের কেরিয়ার ও ব্যাক্তিগত জীবনের কিছু ঘটনা উস্কে হিরণ এদিন এও বলেন, ‘‘সাংসদ হিসেবে ঘুরব। প্রতি মাসে বেতন নেব। যা কাজ হবে তার থেকে কাটমানি নেব। গরু চোর এনামুল হকের থেকে কাটমানি নেব। সেই টাকা নিয়ে সিনেমা করব আর বান্ধবীকে নিয়ে মলদ্বীপে ঘুরতে যাব। সুইমিং করব। আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকবে।’’ সত্যি কি তাই? নাকি এরকম অন্তর্দ্বন্দ্ব চলতেই থাকবে?

whatsapp logo