whatsapp channel

Srabanti-Roshan: শ্রাবন্তীকে নিয়ে খোলাখুলি বার্তা রোশন সিংয়ের, নিজমুখে স্বীকার করলেন সবটা

শ্রাবন্তী-রোশন সিংয়ের দাম্পত্য বিবাদ বা দাম্পত্য জটিলতা অনেকদিন ধরেই চলছে। নেট জনতার কাছে এখন এটা একটা মুখরোচক বিষয় ছাড়া আর কিছুই নয়, কিন্তু দাম্পত্য ভাঙলে একটা গভীর ক্ষত থেকেই যায়…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী-রোশন সিংয়ের দাম্পত্য বিবাদ বা দাম্পত্য জটিলতা অনেকদিন ধরেই চলছে। নেট জনতার কাছে এখন এটা একটা মুখরোচক বিষয় ছাড়া আর কিছুই নয়, কিন্তু দাম্পত্য ভাঙলে একটা গভীর ক্ষত থেকেই যায় যা সকলে প্রকাশ্যে আনতে পারেন না। শ্রাবন্তী তার দ্বিতীয় ও তৃতীয় বিয়ে নিয়ে বরাবর চুপ থেকেছেন, কিন্তু এবারে আনন্দবাজার সংবাদমাধ্যমে সরাসরি মুখ খুললেন রোশন সিং। জানালেন মনের কথা শ্রাবন্তী সম্পর্কিত।

রোশনের কথায়, শ্রাবন্তীকে তিনি ভালোবেসেই বিয়ে করেন, বিচ্ছেদ হবে ভেবে বিয়ে করেননি। আজও শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ রোশন। তার কথায়, পাঞ্জাবের পরিবার এখনও জানে না তাদের সম্পর্কের দুরত্বের কথা। এখনও রোশনের পরিবারের অনেকে শ্রাবন্তীর ছবিতে লাইক দেন। কখনো ভাবতেই পারেননি রোশন যে একটা সামান্য স্পেস এতটা দীর্ঘ হবে।

এরকম প্রথম সারির সুন্দরী নায়িকাকে বিয়ে করার কারণ জানতে চাইলে রোশন পরিস্কার জানান যে তিনি শ্রাবন্তীকে ভালোবাসতেন। এছাড়াও তিনি বলেন, “শ্রাবন্তী কোনও দিন বুঝতে দেয়নি, ও এত বড় মাপের নায়িকা। আমাদের সংসার খুব সুন্দর ছিল। আমার পরিবারের সকলের সঙ্গে ও খুব ভাল ব্যবহার করত।”

অভিরূপ নাগচৌধুরী প্রসঙ্গে রোশন সাফ জানান যে দুজনকে তিনি কখনো একসঙ্গে দেখেননি তাই তিনি এই ব্যাপারে কিছুই জানেন না।

গুঞ্জন আসে, রোশন নাকি উপরি নিতেন শ্রাবন্তীর থেকে। এই ব্যাপারে রোশন পরিস্কার জানান এসব বাজে কথা। ফ্ল্যাট শ্রাবন্তী কিনলেও গোটা ফ্ল্যাট সাজানোর দ্বায়িত্ব ছিল রোশনের। এই ব্যাপারে আরো একটু স্পষ্ট করে রোশন বলেন, “সকলে ভাবে, শ্রাবন্তী বড়লোক আমার যেন কোনও টাকাই নেই। এটা একদম ভুল। আমি বিয়েতে ওকে যা গয়না দিয়েছি, সেই বিষয়ে কি সবাই জানে? জানে না।”

নতুন করে সম্পর্ক নিয়ে রোশনের এখন একটাই বক্তব্য, “আমাদের কেস আদালতে এসছে। যা বলার আদালত বলবে।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media