BollywoodHoop Plus

Sonam Kapoor: মা হওয়ার পরও কমেনি জৌলুস, গোপনাঙ্গ দেখিয়ে ভাইরাল সোনম কাপুর

সোনম কাপুর (Sonam Kapoor)-কে মা হওয়ার পর আর অভিনয়ে দেখা যাচ্ছে না। তবে আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে বিয়ের পর থেকেই যথেষ্ট কম কাজ করছিলেন সোনম। কারণ অধিকাংশ সময় তাঁর শিল্পপতি স্বামী আনন্দের সাথে লন্ডনেই থাকছেন তিনি। তবে সোনম সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। লকডাউনের আগে থেকেই সোনম তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে শেয়ার করে নেন। এছাড়াও তাঁর নজরকাড়া ফ্যাশনের কারণে সোনম পাপারাৎজিদের প্রথম পছন্দ। ফলে আবারও নতুন করে তাঁর একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়া ব্রেক করেছে।

ভিডিওটি সম্ভবতঃ আগের। একটি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন সোনম। ভিডিওটি সেখানেই তোলা হয়। সোনমের পরনে ছিল সাদা রঙের ডিপ নেক পোশাক। পোশাকের উর্ধ্বাংশে রয়েছে সাদা রঙের ডিপ নেক টপ। টপের নিচের অংশ লম্বা ঝুলের। এটি ট্রান্সপারেন্ট। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে সোনমের ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে সাদা রঙের স্কার্ট। স্কার্টটি অর্গ্যাঞ্জা কাপড়ের তৈরি। স্কার্ট ও টপ জুড়ে রয়েছে রূপোলি জরির স্ট্রাইপ। এই পোশাকের উপরে রয়েছে একটি হাই নেক ভেলভেট শ্রাগ। ভেলভেট শ্রাগ জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক ও মেটালিক সিলভার সুতোর এমব্রয়ডারি। শ্রাগটি দুই কাঁধের উপর আলগোছে ফেলে রেখেছেন সোনম। উজ্জ্বল মেকআপ করলেও চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। সোনম ঠোঁটে ব্যবহার করেছেন ন্যুড শেডের লিপস্টিক। চুলে বান বেঁধেছেন তিনি। কানে পরেছেন স্টোন স্টাডেড অক্সিডাইজড ইয়ারকাফ। হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড বালা ও আংটি। হাতের আঙুলে সোনম পরেছেন কালো রঙের নেলপালিশ।

বর্তমানে তাঁর স্বামী আনন্দ ও একমাত্র পুত্রসন্তান বায়ু (Vayu Kapoor Ahuja)-র সাথে লন্ডনে রয়েছেন সোনম। সেখান থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করছেন তিনি। সোনমের স্বামী আনন্দ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় তাঁর স্ত্রীর প্রশংসা করে লিখেছিলেন, সোনম এখন ‘ফুল টাইম মম’।

আগামী দিনে সোনমকে দেখা যাবে সোম মাখিজা (Shome Makhija) পরিচালিত ফিল্ম ‘ব্লাইন্ড’-এ। এই ফিল্মের শুটিং অন্তঃসত্ত্বা হওয়ার আগেই শেষ করেছিলেন সোনম। ফিল্মটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক। ‘ব্লাইন্ড’-এ সোনম ছাড়াও অভিনয় করছেন পূরব কোহলি (Purab Kohli), বিনয় পাঠক (Vinay Pathak), লিলেট দুবে (Lilette Dubey) প্রমুখ।

whatsapp logo