জন্মদিনে স্বামী রণবীরকে এইভাবে সারপ্রাইজ দিলেন দীপিকা, ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

স্বামীর জন্মদিন বলে কথা, একটা কিছু স্পেশ্যাল তো করতেই হয়। কেক, মন পছন্দ খাবার, উপহার ছাড়াও কিছু অন্যরকম না করলে কিসের প্রেম পিরীতি? সেই জন্যেই একেবারে নাটুকে অবতারে হাজির হলেন দীপিকা ক্যামেরার সামনে, অবশ্য পাশে রণবীর সিং নিজেও রয়েছেন। দুজনে মিলে শুরু করলেন Twada Kutta Tommy ড্যান্স।

ব্যাপারটা হলো, ‘তোর কুকুরটা টমি। আমার কুকুরটা কুকুর!’ এই দু’টি লাইন মাতিয়ে দিচ্ছে গোটা নেটদুনিয়াকে। এ বারে মাঠে নামলেন দীপিকা ও রণবীর দুজনেই। জন্মদিনে এটাই হল সেরা উপহার।

এই দুর্দান্ত মনোহরা র‍্যাপের সূত্রপাত বিগ বস সিজন ১৩ নম্বর। ওই সিজনে প্রতিযোগী শেহনাজ গিল ঝগড়া করতে করতে বলেছিলেন, ‘কী করব আমি? মরে যাব? তোমার অনুভূতি অনুভূতি। আমার কোনও আবেগ নেই? তোমার কুকুর টমি। আর আমার কুকুর কেবল কুকুর?’ ব্যাস এরপরেই এটা ভাইরাল হয় এবং এই জনপ্রিয় সংলাপের উপর ঢোল, কি-বোর্ড চাপিয়ে তৈরি হয়ে গেল নতুন র‍্যাপ। সঙ্গীতশিল্পী যশরাজ মুখাটের আয়োজনে এই র‍্যাপ আরো শ্রুতি মধুর ওর জনপ্রিয় হয়। ব্যাস রণবীর দীপিকাও নেচে নিলেন এই র‍্যাপে। ভিডিওটি পোস্ট করতেই তা ভাইরাল। কমেন্ট বক্সে উপচে পড়ছে জন্মদিনের শুভেচ্ছা আর প্রশংসা।

প্রসঙ্গত, আজ ৬ জুলাই রণবীর সিং এর ৩৬ তম জন্মদিন। ২০১০ সালে যশ রাজ ফিল্মসের রোম্যান্টিক কমেডি ব্যান্ড বাজা বারাত দিয়ে প্রচারে আসেন রণবীর। এখনও পর্যন্ত যতগুলি সিনেমা করেছেন সবকটি হিট। বিয়ে করেছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকাকে। উল্লেখ্য, এই বিয়ের আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল দীপিকার। তবে কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। বর্তমানে রণবীর সিং এর সঙ্গেই চুটিয়ে সংসার করছেন দীপিকা। এই ভিডিও হল তারই প্রমাণ যে যতটা রোম্যান্টিক তারা সিনেমার পর্দায় তার থেকে বেশি দুষ্ট মিষ্টি বাস্তবের মাটিতে।

Avatar

Leave a Comment