whatsapp channel

তৃণার অনুপ্রেরণা মমতা, দেব-সায়নী, রাজনীতিতে যোগ দিয়ে সাফ মন্তব্য গুনগুনের

চলতি বছরেই বিয়ে করেন ছোট পর্দার জনপ্রিয় মুখ নীল ও তৃণা। ১৪ই ফেব্রুয়ারি মহা সমারোহে বৌভাতের অনুষ্ঠান করেন। এক ঝাঁক টলিউড তারকাদের নিমন্ত্রণের মধ্যে দিয়ে ঢাক ঢোল পিটিয়ে অনুষ্ঠানের আয়োজন…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরেই বিয়ে করেন ছোট পর্দার জনপ্রিয় মুখ নীল ও তৃণা। ১৪ই ফেব্রুয়ারি মহা সমারোহে বৌভাতের অনুষ্ঠান করেন। এক ঝাঁক টলিউড তারকাদের নিমন্ত্রণের মধ্যে দিয়ে ঢাক ঢোল পিটিয়ে অনুষ্ঠানের আয়োজন করেন এই জুটি। ওদের বিয়েতে উপস্থিত ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পর্যন্ত।

বিয়ের পর বিদেশে মধুচন্দ্রিমা করার ইচ্ছা ছিল। কিন্তু করোনার প্রকোপে দেশের বাইরে তো দূর, ফের কাজের জগতে ফেরেন। সম্প্রতি অবশ্য শৈল শহর থেকে ঘুরে আসেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করে দর্শকদের সঙ্গে যোগাযোগ বজিয়ে রেখেছেন। এবারে ফিরে এসে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিলেন তিনি।

তৃণার সাক্ষাৎকারে উঠে এসেছে তার নতুন জীবনের নানান অজানা তথ্য। তৃণা একেবারে বলেই দিয়েছেন শ্বশুর বাড়িতে তার নাকি এক গ্লাস জল গড়িয়ে খেতে হয় না। খুব যত্নে রয়েছেন তিনি। এছাড়াও তৃণা এক্কেবারে পরিষ্কার করে বলেছেন নীল নাকি ভীষণ কুড়ে। কলিং বেল বাজলে নিজে উঠে দরজা খোলে না। এমন মজার মজার কাহিনী শেয়ার করতে করতে তিনজন পছন্দের মানুষের নাম জানালেন তিনি।

সম্প্রতি নীল ও তৃণা তৃণমূলে নাম লিখিয়েছেন। এখন ওরা দিদির সৈনিক। প্রায় সময় দিদির হয়ে প্রচারে গিয়েছেন। এবারে কোনো রকম দ্বিধা ছাড়াই তিনজন পছন্দের মানুষের নাম খোলাখুলি ভাবে জানালেন। একজন দিদি মমতা ব্যানার্জি, অন্যজন বাংলার সুপারস্টার দেব ও অন্যজন ‘চরিত্রহীন’ অভিনীত অভিনেত্রী সায়নী ঘোষ যিনি তৃণমূলের প্রার্থী হয়েছেন ২০২১ এর নির্বাচনে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media