Hoop PlusTollywood

Yuvaan: প্রথম জন্মদিনে ইউভানের পুষ্পাভিষেক, এলো দোতলা কেক, রইলো খুদের জন্মদিনের ছবি

ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty) , পৃথিবীর বুকে আসার কয়েকদিনের মধ্যেই যার নামে তৈরি হয়ে গিয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)-র সেই খুদে তারকা সম্প্রতি পার করল একটি বছর। ভাগ্নের জন্য গান গেয়েছেন সুরকার জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)।

দেখতে দেখতে এক বছর বয়স হয়ে গেল ইউভানের। তার জন্মদিনে ইস্কন থেকে কয়েকজন প্রভুকে ডেকেছেন রাজ-শুভশ্রী। ইউভানের মাসি ও শুভশ্রীর দিদি দেবশ্রীর ছেলে অনীশ (Anish) দীর্ঘদিন ধরে ইস্কনের সঙ্গে যুক্ত। সে সমস্ত ব্যবস্থা করেছে। ইউভানের জন্মদিনে বাড়িতে প্রতিষ্ঠিত বিগ্রহ রাধাকৃষ্ণের পুষ্পাভিষেক হবে। এমনকি হবে কীর্তনও। সকাল থেকেই রাজ-শুভশ্রী প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ফুলে ফুলে সেজে উঠেছে তাঁদের বাড়ি। শোনা যাচ্ছে, এদিন ইউভানেরও পুষ্পাভিষেক হবে। অপরদিকে জন্মদিনের কয়েক দিন আগে পুরীতে গিয়ে রাজ, শুভশ্রী ও ইউভান জগন্নাথ দর্শন করেছেন।

অপরদিকে ইউভানের জন‍্য রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গেই আনা হয়েছে বড় দোতলা হালকা নীল রঙের কেক যার উপরে রয়েছে টেডি বিয়ারের আইসিং। সাদা টি-শার্ট ও খয়েরি হাফ প্যান্ট পরে মা-বাবার সাথে কেক কেটেছে ইউভান। ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও।

গত বছর করোনাকালে জন্ম হয়েছিল ইউভানের। তার জন্মের আগে রাজ পিতৃহারা হন। করোনায় আক্রান্ত হয়ে ও কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মৃত্যু হয় রাজের বাবার। তাঁর আকস্মিক প্রয়াণে শোকে মুহ‍্যমান হয়ে গিয়েছিল গোটা পরিবার। এরপরেই জন্ম হয় ইউভানের। ইউভান রাজ ও শুভশ্রীর পরিবারে আবারও আনন্দের সঞ্চার করে। তাকে আঁকড়ে ধরে বেঁচে রয়েছেন রাজের মা। শুভশ্রী শুটিংয়ে গেলে তিনিই ইউভানের দেখভাল করেন। ইউভানের জন্মের পর থেকেই তার প্রতিটি মুহূর্ত শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী। কিন্তু এই কারণে ট্রোলড হয়েছেন তাঁরা। রাজ জানিয়েছেন মধ্যবিত্ত পরিবার থেকে তাঁরা দুজনেই উঠে এসেছেন। তাই কখনও কিছু ভেবে ইউভানের ছবি শেয়ার করেননি তাঁরা। শুধুমাত্র ইউভানের বেড়ে ওঠার মুহূর্তগুলি উপভোগ করতে চেয়েছেন।

whatsapp logo