Hoop PlusTollywood

Oindrila Sen: অফ শোল্ডার গাউনে স্পষ্ট দেখা গেল অভিনেত্রী ঐন্দ্রিলার গোপন জিনিস

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra) বর্তমানে ছুটি কাটাতে গিয়েছেন আইসল্যান্ডে। সেখানে ব্লু লাগুন থার্মাল স্পায়ের আনন্দ উপভোগ করার পাশাপাশি তাঁরা বুঝতে পেরেছেন ভাঙা প্লেনের উপর ঠান্ডায় জমে যাওয়া গেরুয়া রিয়েলিটি। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু আইসল্যান্ড থেকেও ঐন্দ্রিলা ও অঙ্কুশ যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ঐন্দ্রিলার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে ঐন্দ্রিলার পরনে রয়েছে কালো ও গ্রে রঙের কম্বিনেশনে তৈরি একটি অফ শোল্ডার গাউন। গাউন জুড়ে রয়েছে মেটালিক সিলভার ও কালো রঙের সিকুইনের কারুকার্য।অফ শোল্ডার গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে ঐন্দ্রিলার ক্লিভেজ। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। নিচের অংশে ব্যবহার করা হয়েছে কালো রঙের নেট। এই অংশটি লুটিয়ে পড়েছে মাটিতে। প্রকৃতপক্ষে এটি একটি মারমেড কাটের গাউন। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন ঐন্দ্রিলা। চোখের স্মোকি আই লুক কাড়ছে নজর। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। গালে রয়েছে গোলাপি রঙের হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে জেল দিয়ে তৈরি করা হয়েছে ওয়েট লুক। গাউনের সাথে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন ঐন্দ্রিলা। হাতের আঙুলে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড বিশেষ ডিজাইনের আংটি।

এই গাউনটি ডিজাইন করেছেন ফ্যাশন ডিজাইনার কোমল সুদ (Komal Sood)। ‘টলি প্ল্যানেট বাংলা’-র সোশ্যাল মিডিয়া পেজ থেকে ঐন্দ্রিলার ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে উষ্ণতম সুন্দরী। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার করা হয়েছে হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র গাওয়া ‘আশিক বানায়া আপনে’ গানটি। যদিও নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি ঐন্দ্রিলার লুক। ভিডিওতে ঐন্দ্রিলাকে এই সাজে দেখে তাঁরা লিখেছেন, ভূতের মতো লাগছে।

শেষবার ঐন্দ্রিলাকে দেখা গিয়েছিল বাংলা কমেডি ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ। এছাড়াও ঐন্দ্রিলা অভিনীত ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’ যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

whatsapp logo