GossipHoop Plus

Katrina-Alia: ‘এত সাহস হয় কি করে’, ক্যাটরিনার সুখ দেখে তেলেবেগুনে জ্বলে উঠলেন আলিয়া!

এই মুহূর্তে নিউ ইয়র্কে ছুটি কাটাতে ব্যস্ত ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। বিয়ের পর তাঁরা সেভাবে হানিমুনে যাননি। তবে মালদ্বীপে শর্ট ট্রিপে গিয়েছিলেন তাঁরা। এবার একসাথে ভিকি ও ক্যাটরিনা একটু অবসর খুঁজে নিউ ইয়র্কে নিজেদের মতো সময় কাটাতে ব্যস্ত। কিন্তু ইতিমধ্যেই সেখানে আলিয়া ভাট (Alia Bhatt)-কে নিয়ে হয়েছে সমস্যার সূত্রপাত।

নিউ ইয়র্ক যাওয়ার পর থেকেই ভিকি ও ক্যাটরিনা নিজেদের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তার মধ্যে একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিটি তোলা হয়েছে একটি রেস্টুরেন্টে। নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টটি ক্যাটরিনার বিশেষ পছন্দের। ফলে এই রেস্টুরেন্টের খাবারের টানেই বারবার নিউ ইয়র্ক আসতে রাজি ক্যাটরিনা। ছবিতে ভিকি ও ক্যাটরিনাকে ঘনিষ্ঠ অবস্থায় বসে থাকতে দেখা যাচ্ছে। দুজনে দুজনকে জড়িয়ে ধরে রয়েছেন। ভিকি ও ক্যাটরিনার ছবিতে কমেন্ট করে অর্জুন কাপুর লিখেছেন, ‘বাবি উইথ দ্য হাবি’। কিন্তু আলিয়া লিখেছেন, ক্যাটরিনার এত সাহস হল কি করে! যদিও আলিয়া এই কমেন্ট মজার ছলে লিখেছেন, কিন্তু নেটিজেনদের একাংশ মনে করেছেন দুই নায়িকার মধ্যে মনোমালিন্য চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

প্রকৃতপক্ষে, ক্যাটরিনার পছন্দের রেস্টুরেন্টটি আলিয়ারও পছন্দের। কিন্তু শুটিংয়ের জন্য আপাতত ব্যস্ত তিনি। এই কারণে মজা করে তিনি লিখেছেন, এত সাহস ক্যাটরিনার হয় কি করে, আলিয়াকে ছেড়ে তিনি একা রেস্টুরেন্টে খাবার খেতে গিয়েছেন!

এর মধ্যেই শনিবার ভিকি ও ক্যাটরিনার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, জলের মধ্যে ভিকিকে দুই হাতে জড়িয়ে ধরে রয়েছেন ক্যাটরিনা। ভিকিও ক্যাটরিনার কোমর জড়িয়ে ধরেছেন দুই হাতে। ছবিটি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন ‘আমি ও আমার’।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo