whatsapp channel

Bipasha Basu: মা হওয়ার আগেই আরেক সন্তানের কথা প্রকাশ্যে আনলেন গর্ভবতী বিপাশা

চলতি সপ্তাহের উইকেন্ড বিপাশা বসু (Bipasha Basu)-র জন্য যথেষ্ট রঙিন। কারণ তাঁর ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনে আগমন হতে চলেছে এক নতুন অতিথির। এই উপলক্ষ্যে বিপাশার জন্য…

Avatar

Nilanjana Pande

চলতি সপ্তাহের উইকেন্ড বিপাশা বসু (Bipasha Basu)-র জন্য যথেষ্ট রঙিন। কারণ তাঁর ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর জীবনে আগমন হতে চলেছে এক নতুন অতিথির। এই উপলক্ষ্যে বিপাশার জন্য করণ আয়োজন করেছিলেন বেবি শাওয়ারের।

শুক্রবারের সন্ধ্যায় বেবি শাওয়ারের অনুষ্ঠানে যথেষ্ট গ্ল‍্যামারাস লাগছিল বিপাশাকে। করণের হাত ধরে বেবি শাওয়ারের অনুষ্ঠানে এসেছিলেন বিপাশা। এদিন তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের কাফতান গাউন। গাউনটি ডিপ নেক হওয়ার ফলে বিপাশার ক্লিভেজ দৃশ্যমান হয়েছিল। বিপাশার কানে ছিল স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাতের আঙুলে ছিল আংটি। চুল ওয়েভি সেট করে ছেড়ে রেখেছিলেন বিপাশা। হালকা মেকআপ করেছিলেন তিনি। অপরদিকে করণ পরেছিলেন নীল রঙের থ্রি পিস স্যুট। পার্পল রঙের বেলুনে সাজানো হয়েছিল বেবি শাওয়ারের অনুষ্ঠানস্থল। বিপাশার জন্য ব্যবস্থা হয়েছিল তাঁর প্রিয় চকোলেট কেকের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পাপারাৎজিদের সামনে এদিন মজা করে বিপাশা বলেন, করণ বাবা হতে চলেছেন। কিন্তু এখনও তিনি নিজেই শিশু। বিপাশা বলেন, তাঁর কাছেও রয়েছে সারপ্রাইজ। তাঁর দুটি বাচ্চা রয়েছে। অর্থাৎ আকারে ইঙ্গিতে স্বামী করণকে নিজের সন্তান বললেন। পাপারাৎজিদের অনুরোধে একসাথে ক্যামেরাবন্দি হলেন করণ ও বিপাশা। কিছুদিন আগেই বাঙালি মতে হয়েছে বিপাশার সাধের অনুষ্ঠান। অনুষ্ঠানের দিন ভাত ও তার সাথে আনুষঙ্গিক বাঙালি খাবারে সেজে উঠেছিল সাধের থালি।

চলতি বছরের অগস্ট মাসে বিপাশা ও করণ ম্যাটারনিটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo