BollywoodHoop Plus

Rani Mukherjee: মা হওয়ার পর বদলে গিয়েছেন রানি, স্বামী আদিত্য ফাঁস করে দিলেন সত্যিটা

যশ চোপড়া (Yash Chopra) কখনও অভিনেতা হিসাবে ক্যামেরার সামনে না এলেও প্রযোজক ও পরিচালক হিসাবে নির্দ্বিধায় বহু সাক্ষাৎকার দিয়েছেন তিনি। কিন্তু তাঁর পুত্র আদিত্য চোপড়া (Aditya Chopra) একদম বিপরীত। ক্যামেরার সামনে সাক্ষাৎকার দিতেও স্বচ্ছন্দ নন তিনি। তবে নেটফ্লিক্সের একটি ডকুমেন্টারিতে তাঁকে পাওয়া গিয়েছে যথেষ্ট উচ্ছ্বসিত মুডেই। অপরদিকে তাঁর স্ত্রী রানি মুখার্জী (Rani Mukherjee) যথেষ্ট প্রাণোচ্ছল। বিয়ের পর থেকে খুব কম সংখ্যক ফিল্মে কাজ করলেও নিজের ফিল্মগুলির প্রোমোশনের সিদ্ধান্ত রানিই নিতে পছন্দ করেন।

বর্তমানে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’-র প্রচারে ব্যস্ত রানি। একটি প্রোমোশনাল ইভেন্টে তাঁর মুখে শোনা গেল আদিত্যর তাঁর সম্পর্কে ধারণা। আদিত্য মনে করেন, তাঁদের কন্যাসন্তান আদিরা (Adira)-র জন্মের পর থেকেই রানির মধ্যে নাকি প্রচুর পরিবর্তন এসেছে। শুধু আদিত্যই নন, এই একই মত ইন্ডাস্ট্রির অধিকাংশের। সকলেই মনে করেন, রানি বর্তমানে শুধুই মা, স্ত্রী নন। তবে রানির মনে হয়, এটি আদিত্যর অভিমান। কারণ প্রত্যেক মেয়েই মা হওয়ার পর বদলে যান যা যথেষ্ট ইতিবাচক। মা হওয়ার অনুভূতি একদম আলাদা যা শুধু মেয়েরাই অনুভব করতে পারেন।

অপরদিকে রিলিজ করেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’-র টিজার। এই ফিল্মের মাধ্যমে রানির বিপরীতে বলিউডে ডেবিউ করলেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। অসীমা ছিব্বর (Ashhima Chibber) পরিচালিত ফিল্ম ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ সত্য ঘটনা অবলম্বনে তৈরি। বাঙালি মেয়ে দেবিকা তার মতো করেই সন্তানদের পালন করে। কিন্তু একসময় সোশ্যাল সার্ভিস থেকে দেবিকার সন্তানদের ছিনিয়ে নেওয়া হয় সঠিক প্রতিপালন না করার অজুহাতে। নরওয়ের আদালত সোশ্যাল সার্ভিসের পক্ষে রায় দিলে শুরু হয় সন্তানদের ফিরে পাওয়ার জন্য দেবিকার লড়াই।

এই লড়াইয়ের মাধ্যমেই দেবিকা বুঝতে পারে সোশ্যাল সার্ভিসের প্রতারণা। আগামী 17 ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’।

whatsapp logo