Hoop PlusTollywood

Madhumita Sarcar: সমুদ্র সৈকতে সাহসিকতার সীমা পার করলেন অভিনেত্রী মধুমিতা!

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের একেবারে হাতের মুঠোয় করে রেখেছেন, এক একটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেন, পুরুষ ভক্তদের বেশ ঘায়েল হয়, তার সৌন্দর্যের নিরিখে। শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।

শুধু তাই নয়, কাজের ব্যস্ততা ভুলে তিনি নিজের মতো করে আনন্দ করতেও বেশ ভালোবাসেন, তাইতো মাঝে মধ্যেই তিনি এদিক ওদিক বেরিয়ে পড়েন, একটু আনন্দের জন্য। সেই সব মুহূর্তের সাক্ষী থাকেন নেটিজেনরা, কারণ তিনি প্রতিটা মুহূর্তকে instagram এর মাধ্যমে সকলের সামনে তুলে ধরেন, তার আনন্দের মুহূর্তগুলি প্রত্যেকেই দেখেন এবং সাথে দেখেন নায়িকার দুষ্টু, মিষ্টি কাজকর্ম।

কলকাতার তীব্র গরম থেকে বাঁচতে অভিনেত্রী পাড়ি দিয়েছেন গোয়ায়। আর সেইখানেই তিনি স্বল্প পোশাকে যাকে বলে হিল্লোল মাতিয়েছেন, প্রত্যেকের বেশ ভালো লেগেছে। ভিডিও গুলো, মাঝেমধ্যে তো অভিনেত্রী চিংড়ি মাছেও কামড় দিয়েছেন। তবে, বেড়িয়ে এসে কিন্তু ভীষণ ব্যস্ত হয়ে পড়বেন অভিনেত্রী। আগামী ২১শে এপ্রিল হইচই এর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে জাতিস্মর, যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে মধুমিতাকে ৷ এছাড়া ‘চিনি ২’ সিনেমা সহ তার ঝুলিতে রয়েছে অনেক কাজ।

সম্প্রতি মধুমিতার একটি ভিডিও ইনস্টাগ্রামে বাইরের হয়েছে যেখানে দেখা যাচ্ছে, গোয়ার সৈকতে নানান রকম মোজে ভালো। প্রথমেই দেখাচ্ছেন, তিনি খুব সুন্দর করে কাউকে একটা দিয়ে বিনুনি বাধাচ্ছেন, তারপরেই জিভ বার করে নানান রকম অঙ্গ ভঙ্গি করছেন, মাঝেমধ্যে আবার গোলাপি ঠোঁটের চুম্বন ছুড়ে দিচ্ছেন সকল দর্শকদের উদ্দেশ্যে। প্রায় ২০০০ মানুষ দেখেছেন। ক্যাপশনে লিখেছেন, Pretty Girl....তবে আর দেরি কেন চটপট দেখে নিন অসাধারণ ভিডিও:

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক