whatsapp channel

অভিমান ভুলে ফের একসঙ্গে! শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চাইছেন তৃতীয় স্বামী রোশন

নুসরত (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা কি কম ছিল যে এর মধ্যেই আবার এসে পড়লেন রোশন সিং (Roshan singh)? এতদিন শোনা যাচ্ছিল রোশন আর নিজের জীবনে শ্রাবন্তী (Srabanti chatterjee)-কে চান…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নুসরত (nusrat jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা কি কম ছিল যে এর মধ্যেই আবার এসে পড়লেন রোশন সিং (Roshan singh)? এতদিন শোনা যাচ্ছিল রোশন আর নিজের জীবনে শ্রাবন্তী (Srabanti chatterjee)-কে চান না। কিন্তু এখন হঠাৎই তিনি ‘রেস্টিটিউশনাল অফ কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা করা নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।

Advertisements

কিন্তু এটাই বোঝা যাচ্ছে না, এতদিন ধরে বিবাহ বিচ্ছেদ চেয়ে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে আবার উঠে-পড়ে কেন লাগলেন রোশন? শোনা যাচ্ছে, জুলাই মাসে এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে। অনেকে বলছেন, বিবাহ বিচ্ছেদের পর খোরপোশের দায় এড়াতেই রোশন সমঝোতা করতে চাইছেন। এই বিষয়ে রোশন কিন্তু এখনও মুখ খোলেননি।

Advertisements

গত এক বছর ধরে চোখে জল এনে ইন্সটাগ্রাম রিলের পর রিল বানিয়ে, ছবি শেয়ার করে শেষ অবধি রোশনের এই সিদ্ধান্ত নিঃসন্দেহে শ্রাবন্তীর কাছে এক বিরাট বড় ধাক্কা। আদালতের তরফে ইতিমধ্যেই শ্রাবন্তীর কাছে পৌঁছে গিয়েছে সমন। এর মধ্যেই শ্রাবন্তী অভিরূপ নামক এক শিল্পপতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শ্রাবন্তী অস্বীকার করলেও একাধিক পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাঁদের।

Advertisements

রাজীব বিশ্বাস (Rajib biswas) ও কৃষ্ণ বিরাজ (krishna viraj)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তৃতীয়বার অমৃতসরে রোশনকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় তাঁদের বৈবাহিক সম্পর্কে চিড় ধরে। এবার সেই চিড় রোশন মেরামত করতে চাইলেও শ্রাবন্তী কি করবেন তা এখনও বোঝা যাচ্ছে না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media