whatsapp channel

Ranveer Singh: মোটা ঘুষ দিয়ে অভিনয়ের সুযোগ পান রণবীর সিং! বিস্ফোরক দাবী চর্চিত অভিনেতার

২০ কোটি টাকা ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) - এমনই দাবী করেন অন্য এক অভিনেতা। বলিউডে হোক বা বিনোদন দুনিয়ার যেকোনো প্ল্যাটফর্ম, নিজেকে লঞ্চ করার জন্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০ কোটি টাকা ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) – এমনই দাবী করেন অন্য এক অভিনেতা। বলিউডে হোক বা বিনোদন দুনিয়ার যেকোনো প্ল্যাটফর্ম, নিজেকে লঞ্চ করার জন্য হয় অর্থ নয়তো পরিচিতি অথবা অন্য কোনো দাবী থেকে থাকে। যারা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত নন কিন্তু সিনেমা, ধারাবাহিক দেখে থাকেন তাঁরা এমনটাই অনুমান করেন যে এই বিনোদন দুনিয়া শুরু থেকেই বিনিময় প্রথা। কিছুদিন আগেও নেপোটিজম নিয়ে ফুঁসে ওঠে গোটা বলিউড মহল। কাস্টিং কাউচ নিয়েও বিতর্ক বহুবার উঠে এসেছে। তাহলে কি একথা সত্যি যে বিনোদন দুনিয়ায় নিজের পরিচিতি তৈরির জন্য হয় বাবা কাকা দাদা মামা লাগে কিংবা বিপুল অর্থ কিংবা শারীরিক সম্পর্ক!

Advertisements

ফিরি রণবীর সিং প্রসঙ্গে। বর্তমানে রণবীর সিং এক জনপ্রিয় তারকা। একের পর এক বহু হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তার অভিনয় নিয়ে নেতিবাচক মন্তব্য খুবই কম থাকে। এমত অবস্থায় বলিউডের এক অভিনেতা রণবীরের অতীত জীবন নিয়ে প্রশ্ন রাখেন।

Advertisements

কমল আর খান(KRK)এই নামটির সঙ্গে অনেকেই হয়তো পরিচিত। মাঝে মধ্যেই বিভিন্ন বিষয়ে মন্তব্য করে সমালোচনার শিকার হন। কিছুদিন আগেও সলমন খানের সিনেমা নিয়ে নেগেটিভ মন্তব্য করে নিজেই মানহানি মামলার দ্বায়ে জড়িয়ে যান। এদিন তিনি ‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে হটাৎ করেই রণবীর সিং এর নাম এনে ফেলেন।

Advertisements

কমল আর খান বলতে চান, যশরাজ ফিল্মস সুযোগ দেন রণবীর সিংকে, এবং মোটা অঙ্কের টাকা নিয়েই ফিল্মে চান্স দেন তারা। প্রসঙ্গত, ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। সেইসময় রণবীরের উপস্থিতি দর্শকদের নজরে আসে। অমন প্রাণোচ্ছল অভিনয় দেখে স্কুল কলেজ পড়ুয়ারা রণবীরের প্রেমে পড়ে যান। এরপর একের পর এক ভিন্ন ধরনের অভিনয়ের সুযোগ যেমন পান তেমনই নিজেকে প্রমাণ করেছেন রণবীর। এমনকি আজকের দিনেও রণবীর সিং নাকি রণবীর কাপুর কে বেশি পছন্দের এই নিয়ে বাকবিতণ্ডা চলে। অর্থ হোক বা নেপোটিজম বিনিময় প্রথা ছিল আছে থাকবে, যদিও কোনো কিছুই প্রমাণিত নয়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media