Hoop PlusTollywood

Nusrat Jahan: ক্যামেরার সামনে একি করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত! ঘুম উড়ল অনুরাগীদের

একদিকে অভিনয়, অন্যদিকে রাজনীতি: দুই মঞ্চেই সিদ্ধহস্ত অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। তিনি যেমন বাঙালিকে উপহার দিয়েছেন অভিনয়, সৌন্দর্য, রূপের মাধুর্য; অন্যদিকে বসিরহাটের সাংসদ হয়েও তিনি মানুষের হয়ে ভেবেছেন কথা। আর এসবের মাঝে সংসারের হালটাও তারই হাতে। স্বামী-সন্তানের যত্ন নিতেও ভোলেন না এই টলি-অভিনেত্রী। সবটা সামলে তিনি বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। প্রায়ই নানা রূপে ধরা দিয়ে জয় করেন ভক্তদের মন। কখনো বোল্ড-ওয়েস্টার্ন লুক, কখনো আবার শাড়িতে মোহময়ী বাঙালি বধূ- সব পোশাকেই আগুন ঝরান নুসরত। তবে এবার এক কান্ড ঘটিয়ে ফেললেন এই তারকা সাংসদ।

কি এমন করলেন অভিনেত্রী নুসরত জাহান? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরত। যে ভিডিওতে ক্যামেরার সামনেই পোশাক বদলে ফেললেন অভিনেত্রী। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনছেন। ক্যামেরার সামনেই পোশাক বদলে শোরগোল ফেললেন অভিনেত্রী। ভিডিওতে প্রথমে অভিনেত্রী নুসরতকে দেখা গেছে একটি লাল রংয়ের টি-শার্টে। মুখে সেরকম মেকআপ বা সাজ কোনোটাই নেই। হাইলাইটেড চুল সাধারণভাবে পিছনের দিকে বাঁধা। কিন্তু ঠিক তারপরেই ঘটল কান্ড। একেবারে রূপ বদলে ফেললেন অভিনেত্রী। হাজির হলেন টকটকে লাল রংয়ের ফ্রন্ট ওপেন ডিপ নেক স্লিভলেস জ্যাকেটে। নিম্নাঙ্গে ম্যাচিং ট্রাউজার। মুখে সুন্দর মেকআপের আস্তরণ, ঠোঁটে টকটকে লাল রংয়ের মানানসই লিপস্টিক। সঙ্গে কানে বড় আকৃতির কানের, হাতে প্ল্যাটিনাম রিং। খোলা চুলে যেন শীতের শুরুতেই আগুন ঝরালেন রূপের জেল্লায়। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মনকে মনে করে’।

অভিনেত্রী নুসরত জাহানের এই ভিডিওতে ঘায়েল অনুরাগীমহল। এই ভিডিওর কমেন্ট বক্সেই মিলছে তার প্রমান। কেউ ভিডিওটি দেখে মন্তব্য করেছেন, ‘দ্বিতীয় লুকটা দেখে মুগ্ধ হয়ে গেলাম’, কেউ আবার লিখেছেন, ‘আমাদের সুন্দরী সাংসদ এভাবেই আমাদের ঘায়েল করেন’; কেউ আবার রূপের প্রেমে পড়ে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। কেউ কেউ আবার ছুঁড়ে দিয়েছেন নানান তির্যক মন্তব্যও। কটাক্ষ করে কেউ লিখেছেন, ‘শুকিয়ে কাঠ হয়ে গেছেন ম্যাডাম’, কেউ আবার বলেছেন, ‘এসব করে কি লাভ হয়’। তবে নানান বাদানুবাদে আপাতত ভাইরাল হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, এমনিতেই টলি অভিনেত্রী নুসরত জাহানকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় প্রায়ই বয়। তার নানা কাজ থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবন, প্রায়ই নেটিজেনদের কাটাছেঁড়ার মধ্যে পড়তে হয় তাকে। তবে সেসব নিয়ে বেফিকর নুসরত। একদিকে তিনি জশ ও সন্তানকে সুখের ঘর বেঁধেছেন, অন্যদিকে অভিনয় ও রাজনৈতিক ক্যারিয়ারও সামলে নিচ্ছেন দুইহাতে। তার সঙ্গে রয়েছে আবার রূপের প্রদর্শন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা