Hoop PlusHoop VideoTollywood

Ena Saha: গান গাইতে গিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী এনা সাহা, কেন বিরক্ত হলেন দর্শকরা!

স্টেজ শো করতে গিয়ে দীর্ঘদিন ধরেই অভিনেতা-অভিনেত্রীদের একাংশ বেছে নেন গান। এর আগে দিতিপ্রিয়া রায় স্টেজ শোয়ে বেসুরো গান গেয়ে সমালোচিত হয়েছিলেন। কিছুদিন আগে একই অবস্থা হয়েছে কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)-র। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র ক্ষেত্রেও পরিস্থিতি অনুকূল নয়। বেসুরো গান গেয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন দেব (Dev)। লোকেশ ঘোষ (Lokesh Ghosh)-কে তো শাপ-শাপান্ত করেছিলেন নেটিজেনদের একাংশ। এবার এই তালিকায় নাম উঠল এনা সাহা (Ena Saha)-র।

একসময় শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন এনা। পরবর্তীকালে কালার্স বাংলার রিয়েলিটি শো ‘বিগ বস বাংলা’-য় অংশগ্রহণ করেছিলেন তিনি। এরপরেই প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেন এনা। তবে নিজের প্রযোজনা সংস্থা থেকে নির্মিত ফিল্মে এনা নিজেও অভিনয় করেন। এছাড়াও একাধিক স্টেজ শো করেন তিনি। কিন্তু সেই স্টেজ শো অথবা মাচা শোয়ে এনার পারফরম্যান্সের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই অভিনেত্রীকে রীতিমত কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। এক মাস আগে এনা হোগলবেড়িয়া তরুণ সঙ্ঘ আয়োজিত একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন।

অনুষ্ঠানটি মূলতঃ ‘রামতারক মেলা’ নামে একটি মেলাকে কেন্দ্র করে সংঘটিত হয়েছিল। ফলে হয়েছিল যথেষ্ট জনসমাগম। মঞ্চে উঠে পরপর অনেকগুলি গান গেয়েছেন এনা। তবে তাঁর গাওয়া ‘চিকনি চামেলি’ গানটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তাল তো দূর অস্ত, এনার গাওয়া গানে সুরের ‘স’ মাত্র ছিল না। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এই ভিডিও দেখলে অবশ্য হার্টফেল করতে পারেন। ভিডিও ভাইরাল হওয়া মাত্রই নেটিজেনদের একাংশ এনাকে কটাক্ষ করে লিখেছেন, এই গান শোনার পর সারা জীবন আর কোনো গান শোনার দরকার পড়বে না।

অনেকে লিখেছেন, তাঁদের চোখে জল চলে এসেছে এনার গান শুনে। অনেকের মতে, রাতে এই গান শুনলে আর ঘুম আসবে না। তবে বরাবরের মতোই এনা নিশ্চুপ। নিজের হেঁড়ে গলার গান শুনে তাঁর কেমন লাগে, কে জানে!

Related Articles