Bengali SerialHoop Plus

বউ থাকতেও বৌদির সঙ্গে মাখোমাখো প্রেম দেখানো হচ্ছে এই সিরিয়ালে

নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ শুরুর দিন থেকেই ক্রমাগত ট্রোল হচ্ছিল। ভিন্ন স্বাদের এই ধারাবাহিকটির সূত্রপাত নায়ক-নায়িকার বিচ্ছেদ দিয়ে। প্রথমদিকে এই ধরনের কাহিনী নিয়ে নেটিজেনদের একাংশ ট্রোল করলেও পরে তাঁরা মেনে নিয়েছিলেন কাহিনীর গতি। কিন্তু এবার দর্শকদের একাংশ মানতে পারছেন না জি বাংলায় মাত্র দুই সপ্তাহ আগে সম্প্রচারিত হওয়া ‘সোহাগ জল’-এর চিত্রনাট্যে পরকীয়ার আভাস। ফলে ধারাবাহিকের নামই বদলে দিলেন তাঁরা।

সমাজে চারপাশে প্রায়ই শোনা যাচ্ছে ব্রেক-আপ ও বিবাহ বিচ্ছেদের ঘটনা। এই পরিস্থিতিতে বিনোদনের জন্য দর্শকদের একাংশের ভরসা বাংলা ধারাবাহিক। দর্শকরাই বাড়ান এই ধারাবাহিকগুলির টিআরপি। কিন্তু ইদানিং প্রায় প্রতিটি ধারাবাহিকেই প্রবেশ করছে পরকীয়া। ‘সোহাগ জল’-এর প্রোমোতে দেখানো হয়েছিল, শ্বশুরবাড়ির সদস্যদের ভালোবাসলেও স্বামীর সাথে তার বনিবনা না হওয়ার ফলে একরকম শ্বশুরবাড়ি ছাড়তে বাধ্য হয় যৌথ পরিবারের বধূ জুঁই। কিন্তু জুঁই চলে যাওয়ার পথে তাকে পিছু ডাকে তার স্বামী শুভ্র। দূরে গিয়েও কাছে আসার ট‍্যাগলাইন নিয়ে শুরু হওয়া ধারাবাহিক ‘সোহাগ জল’-এ বর্তমানে চিত্রনাট্য নিয়েছে নতুন মোড়।

‘সোহাগ জল’-এ দেখানো শুরু হয়েছে দেওর-বৌদির পরকীয়া। জুঁই-এর স্বামী শুভ্রর বিধবা বৌদি দেওরের প্রতি টান অনুভব করে। বিভিন্ন অছিলায় সে শুভ্রর ঘনিষ্ঠ হতে চায়। জুঁই-এর সাথে শুভ্রর বিয়ে তার মনোভাব বদলাতে পারে না। ধারাবাহিকে এই ধরনের দৃশ্য দেখে অসন্তুষ্ট দর্শকদের একাংশ ‘সোহাগ জল’-এর নতুন নামকরণ করেছেন ‘পরকীয়া জল’। স্বাভাবিকভাবেই উঠে এসেছে লীনা (Leena Ganguly)-র চিত্রনাট্যের উপর ভিত্তি করে তৈরি হওয়া ধারাবাহিকের প্রসঙ্গও। কারণ এই ধারাবাহিকগুলিতেও দেখানো হয়েছিল পরকীয়া। যদিও ‘সোহাগ জল’-এর চিত্রনাট্য লীনা গঙ্গোপাধ্যায়ের  লেখা নয়।

আপাতত এই মেগার কাহিনী বদলাবে কিনা তা জানার জন্য অপেক্ষা ছাড়া গতি নেই। এই ধারাবাহিকে শুভ্রর ভূমিকায় অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna) ও জুঁই-এর ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

whatsapp logo