whatsapp channel

Rohaan Bhattacharjee: বাংলা কাঁপিয়ে বলিউড পাড়ি দিচ্ছেন ‘ভাসান বাপি’ রোহন!

‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) ইদানিং টেলিভিশনের পরিচিত মুখ। তবে টেলিভিশনের গন্ডি ছাড়িয়ে ওটিটিতে পা রেখেছেন তিনি। খুব শীঘ্রই বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটছে তাঁর। এর মধ্যেই রোহনের একটি ছবি…

Avatar

Nilanjana Pande

‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য (Rohaan Bhattacharjee) ইদানিং টেলিভিশনের পরিচিত মুখ। তবে টেলিভিশনের গন্ডি ছাড়িয়ে ওটিটিতে পা রেখেছেন তিনি। খুব শীঘ্রই বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটছে তাঁর। এর মধ্যেই রোহনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। ছবিটি রোহন নিজেই শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।

ছবিতে রোহনকে দেখা যাচ্ছে মুম্বইয়ের যশরাজ ফিল্ম স্টুডিওর সামনে দাঁড়িয়ে থাকতে। তাঁর পরনে রয়েছে হালকা নীল রঙের ডেনিম ও ঘন নীল রঙের টি-শার্ট। তাতে রয়েছে সাদা রঙের প্রিন্ট। চোখে সানগ্লাস ও পায়ে বুটস পরে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রোহন। ছবিটি পোস্ট করে রোহন লিখেছেন ‘ভিউ’ শব্দটি। কিন্তু এরপরেই রোহনকে নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে টলিপাড়ায়। গীত রায় (Geet Roy), জন ভট্টাচার্য (John Bhattacharya)-রা ইতিমধ্যেই খুশি রোহনের সফলতার জন্য। রোহনের শেয়ার করা ছবির কমেন্ট বক্সে শ্রুতি দাস (Shruti Das) পোস্ট করেছেন একটি লাল রঙের হার্ট ইমোজি ও হাততালির ইমোজি। সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta) লিখেছেন, দারুণ। অঙ্গনা রায় (Angana Roy) লিখেছেন, ক্রেজি।

প্রযোজক- পরিচালক সুশান্ত দাস (Sushanta Das) লিখেছেন, যশরাজের উল্টোদিকে তাঁর অফিস। রোহন যদি থাকতেন তাঁর সাথে দেখা হত। প্রত্যুত্তরে রোহন লিখেছেন, পরের বার তিনি নিশ্চয়ই দেখা করবেন। অনন্যা সেনগুপ্ত (Ananya Sengupta)-ও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে যশরাজের কোন প্রোজেক্টে রোহন থাকছেন তা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা। ইতিমধ্যেই হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘হস্টেল ডেজ’-এ অভিনয় করেছেন রোহন।

আগামী দিনে সৌরদীপ বন্দ্যোপাধ্যায় (Souradeep Banerjee) পরিচালিত ফিল্ম ‘স্টেয়ার্স টু হেভেন’-এর মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটতে চলেছে রোহনের।

whatsapp logo