whatsapp channel
BollywoodHoop Plus

Dimpy Ganguly: উঁকি দিচ্ছে বেবি বাম্প, লালপরীর সাজে নজর কাড়লেন বঙ্গতনয়া ডিম্পি

ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly) বহুদিন লাইট, ক্যামেরা, অ্যাকশন থেকে দূরে। আপাতত তিনি একজন সুখী গৃহবধূ। তৃতীয় বার মা হতে চলেছেন ডিম্পি। তবে এই প্রথমবার ম্যাটারনিটি ফটোশুট করলেন ডিম্পি। প্রথমবার তিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তবে বিয়ের পর জন্ম নেয় তাঁর কন্যাসন্তান। ফলে তিনি ম্যাটারনিটি ফটোশুট করেননি। দ্বিতীয়বার কোনো অজানা কারণে ডিম্পি করেননি ম্যাটারনিটি ফটোশুট। তবে তৃতীয় সন্তানের জন্মের আগে ম্যাটারনিটি ফটোশুট করে নিজের দিকে আরেকবার স্পটলাইট টানতে চাইলেন ডিম্পি।

ম্যাটারনিটি ফটোশুটের সময় ডিম্পির পরনে ছিল লাল রঙের ম্যাটারনিটি গাউন। এই গাউনের মাধ্যমে বোঝা যাচ্ছে ডিম্পির বেবিবাম্প। ফটোশুটে উন্নত মানের এডিটিং-এর সাহায্যে ডিম্পির ব্যাকগ্রাউন্ডে জুড়ে দেওয়া হয়েছে দুটি ডানা। ডিম্পি ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, শৈশব থেকে কখনও পরীর দেখা না পেলেও তাঁর ভিতর একটি নতুন প্রাণের বৃদ্ধি তাঁকে পৃথিবীকে নতুন করে চিনতে সাহায্য করছে। নিজেকে পরী বলে মনে হচ্ছে ডিম্পির।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

পরিবারের সাথেও একটি ছবি শেয়ার করেছেন ডিম্পি। সেখানে তিনি ও তাঁর কন্যাসন্তান টুইনিং করে পোশাক পরেছেন। তাঁর পুত্রসন্তান ও তাঁর স্বামী রোহিত রায় (Rohit Roy) পরেছেন একই রঙের পোশাক। ছবির মাধ্যমে সুখী পরিবারের ছবি তুলে ধরতে চেয়েছেন ডিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

একসময় কলকাতার বুকে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও রিয়েলিটি শো ‘রাহুল দুলহানিয়া লে যায়েগা’-তে অংশগ্রহণ করতে মুম্বই পাড়ি দিয়েছিলেন ডিম্পি। ওই শোয়ে জিতে রাহুল মহাজন (Rahul Mahajan)-এর ঘরণী হওয়ার পর শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন ডিম্পি। তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। 2015 সালে দুবাইয়ের ইভেন্ট ম্যানেজার রোহিত রায়কে বিয়ে করেন ডিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

whatsapp logo