whatsapp channel

পথ দুর্ঘটনায় আহত জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়, চিন্তায় টলিপাড়া

কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারায় এবং আহত হন 'বালিকা বধূ' ধারাবাহিকের মুখ্য চরিত্র অদ্রিজা মুখোপাধ্যায়। প্রাত্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসুর বাড়ির অনুষ্ঠানে যাওয়ার পথেই গাড়িটি…

Avatar

HoopHaap Digital Media

কলকাতা থেকে কালনায় যাওয়ার পথে আচমকা একটি গাড়ি নিয়ন্ত্রণ হারায় এবং আহত হন ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মুখ্য চরিত্র অদ্রিজা মুখোপাধ্যায়। প্রাত্তন ফুটবল খেলোয়াড় বিদেশ বসুর বাড়ির অনুষ্ঠানে যাওয়ার পথেই গাড়িটি ব্রেক ফেল করে, এরপরেই সেই গাড়ি উল্টে যায়। এমনকি গাড়িটির পিছনের চাকা খুলে যায়। অদ্রিজা সহ ওই গাড়িতে ছিলেন মোট ৬ জন।

মাথায় হাতে গুরুতর চোট পেয়েছেন অদ্রিজা। বাকি যাত্রীরাও আহত হয়েছেন কম বেশী। সেই ঘটনাস্থলে ৩ টি অ্যাম্বুলেন্সে এলে অদ্রিজা সহ ৬ জনকে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরবর্তীতে তাঁদের প্রত্যেককে কলকাতায় নিয়ে আসা হয়। আপাতত সকলের অবস্থা স্থিতিশীল। অদ্রিজাও অনেকটা সঙ্কটমুক্ত, তবে কিছুটা ভয় পেয়ে আছেন।

পথ দুর্ঘটনায় আহত জনপ্রিয় শিশুশিল্পী অদ্রিজা মুখোপাধ্যায়, চিন্তায় টলিপাড়া

অদ্রিজার মা মৌমিতা মুখোপাধ্যায় এই ঘটনা প্রসঙ্গে সংবাদমাধ্যমে জানান যে রওনা হওয়ার আগে কলকাতার ভবানীপুরের কাছে পাংচার হয়ে গিয়েছিল তাঁদের গাড়ির চাকা। সেই চাকা সারাতে স্থানীয় এক গ্যারেজে যান তাঁরা। এরপরেই আচমকা ওই চাকা খুলে বেড়িয়ে যায় এবং গাড়ি একটা জলাশয়ে উল্টে যায়। তাঁর আশঙ্কা ওই গ্যারেজে গাড়ির চাকা সারানোর সময় নাটবল্টু ঠিকমতো না লাগানোর জন্যই তাঁদের দুর্ঘটনার কবলে পড়তে হয়। এছাড়াও অদ্রিজার মা জানান নাটাগড়ের কাছে রাস্তার অবস্থা অত্যন্ত বেহাল।

বর্তমানে অদ্রিজা সুস্থ আছেন এবং বাকি ৬ জনও ঠিক আছেন। তবে শ্যুটিং এ কবে যাবেন তা নিয়ে কিছুই বলেননি অদ্রিজা। এখনও পর্যন্ত এই শিশু শিল্পীকে ‘বালিকা বধূ’ ছাড়াও ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে। এছাড়াও ‘প্রাক্তন’-এর জন্য অডিশন দিয়েছিলেন এই অদ্রিজা। এই শিশুশিল্পীর প্রথম কাজ ছিল ‘ঝুমুর’। যারা বাংলা সিরিয়ালের দর্শক তাঁরা অদ্রিজাকে ‘ভানুমতির খেল’, ‘দেবী চৌধুরানী’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘আরব্য রজনী’ তেও দেখে থাকবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media