BollywoodHoop Plus

Priyanka Chopra: বেডরুম থেকে খোলামেলা পোশাকে যে ভিডিও শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর উইকেন্ড সবসময়ই ঘটনাবহুল থাকে। প্রায় প্রতি উইকেন্ডেই তাঁকে দেখা যায় সুইমিং পুলে সময় কাটাতে। ব্যতিক্রম ছিল না এই রবিবারও। ইন্সটাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা আগেই নিক জোনাস (Nick Jonas) ও তাঁর কন্যাসন্তান মালতী মেরি (Malti Merry Chopra Jonas)-এর সাথে কোয়ালিটি টাইম কাটানোর ছবি শেয়ার করেছিলেন। এদিন প্রিয়াঙ্কা নিজের ব্রেকফাস্ট টেবিলের ছবিও শেয়ার করেন। তবে তাঁর অনুরাগীদের কাছে মজাদার ছিল বাথরুম ডান্স।

এদিন প্রিয়াঙ্কা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ইন্সটাগ্রাম রিলে প্রিয়াঙ্কার পরনে ছিল কালো রঙের বিকিনি। তাতে ছিল সাদা পাইপিং। ডিপ নেক বিকিনির মাধ্যমে দৃশ্যমান হচ্ছে প্রিয়াঙ্কার ক্লিভেজ। বিকিনির সাথে সাদা রঙের সেমি ট্রান্সপারেন্ট লং শ্রাগ পরেছিলেন প্রিয়াঙ্কা। শ্রাগটি ফুল স্লিভ। রিলে প্রিয়াঙ্কা তাঁর ওয়েভি চুলকে আরও ওয়েভি করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। অবশ্য তিনি নিজেও এতে মজা পাচ্ছেন।

পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন প্রিয়াঙ্কা। চলতি বছরের গোড়ার দিকে সারোগেসির মাধ্যমে তাঁর জীবনে এসেছে তাঁর কন্যাসন্তান মালতী মেরি। তবে সময়ের আগে ভূমিষ্ঠ হওয়ার কারণে তাকে একশো দিন চিকিৎসকরা বিশেষ ভাবে পর্যবেক্ষণে রেখেছিলেন। অবশেষে সুস্থ হয়ে তার মা-বাবার সাথে বাড়ি ফিরেছে মালতী মেরি।

খুব শীঘ্র ভারতে আসবেন প্রিয়াঙ্কা। বর্তমানে তাঁর হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’। এই ফিল্মে প্রিয়াঙ্কার সাথে অভিনয় করবেন আলিয়া ভাট (Alia Bhatt) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

whatsapp logo