হতাশ শিল্পা, এই অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ফাঁস করার হুমকি দেন রাজ কুন্দ্রা!

HoopHaap Digital Media

সপ্তাহ শুরুই হয়েছিল রাজ কুন্দ্রা (Raj kundra)-র গ্রেফতারির খবর দিয়ে। সম্প্রতি মুম্বই পুলিশ রাজকে পর্ন ফিল্ম বানানোর অপরাধে গ্রেফতার করে। এরপরেই রাজকে নিয়ে মুখ খুলেছেন শার্লিন চোপড়া (sherlyn chopra) ও পুনম পান্ডে (punam pandey)। তাঁরা জানিয়েছেন, রাজের সংস্থা সবসময়ই নতুন মডেল ও অভিনেত্রীদের এই কাজের জন্য টার্গেট করতেন। এবার আরও একধাপ এগিয়ে এলেন পুনম।

তিনি জানিয়েছেন, রাজের সংস্থার তরফে তাঁকে ভয় দেখিয়ে, হুমকি দিয়ে বলা হয়েছিল, তাঁদের কথামতো পোজ না দিলে পুনমের যাবতীয় ব্যক্তিগত নথি ফাঁস করে দেওয়া হবে। প্রসঙ্গত উল্লেখ্য, দুই বছর আগে পুনম ও রাজ মিলে একটি অ্যাপ খোলার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু আর্থিক লেনদেনের সমস্যার কারণে চুক্তি ভেঙে বেরিয়ে আসেন পুনম। এরপরেই সমস্যার সূত্রপাত হয়। এরপর রাজের অনুমতিতে তাঁর সংস্থা পুনমের ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস করে দেয় এবং নম্বরের নিচে লিখে দেওয়া হয়, “আমাকে ফোন কর, আমি তোমার জন্য নগ্ন হব”। এরপরেই চারিদিক থেকে পুনমের ফোনে কল আসতে থাকে। এমনকি আসতে থাকে থ্রেট মেসেজও।

ফলে বাধ্য হয়ে 2019 সালে রাজের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে আর্থিক প্রতারণা ও চুরির অভিযোগ এনে মামলা দায়ের করেছিলেন পুনম। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর পুনম জানান, শুধুমাত্র আর্থিক প্রতারণাই নয়, রাজের সংস্থা তাঁর ব্যক্তিগত ছবি ও নথিপত্র ফাঁস করে পুনমের জীবন দুর্বিসহ করে তুলেছিলেন। পুনম জানান, অনেকে তাঁকে পর্ন ভিডিও পাঠাতে শুরু করেন। এমনকি খারাপ কিছু হওয়ার ভয়ে পুনমকে তাঁর বাড়ি ছেড়ে দিতে হয়।

পুনমের আইনজীবি তাঁকে এই বিষয়ে মুখ খুলতে বারণ করেছিলেন। কিন্তু পুনম বাধ্য হয়ে মুম্বই পুলিশের সাইবার বিভাগে রাজের সম্পর্কে সব কিছু জানিয়ে দিয়েছিলেন। পুনম বলেছেন, তাঁর এই ঘটনা প্রমাণ করে দেয়, রাজ অন্যান্য মেয়েদের সাথে কত খারাপ ব্যবহার করেছেন। পুনম চান, যেসব মেয়েদের সাথে খারাপ ঘটনা ঘটেছে, তাঁরা সবাই যেন এগিয়ে এসে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেন।

About Author

Leave a Comment