whatsapp channel

দেশের প্রতি শ্রদ্ধা জানিয়ে গান গাইলেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

৭৪ তম স্বাধীনতা দিবসের পুণ্য লগ্নে সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র এবং পরিণীতা (২০০৫) চলচ্চিত্রের "পিয়ু বলে" গানের গীতিকার সদানন্দ কিরকিরের সঙ্গে শ্রেয়া ঘোষাল গাইলেন ‘আপনি মাটি’। গানটি আজ মুক্তি পায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

৭৪ তম স্বাধীনতা দিবসের পুণ্য লগ্নে সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র এবং পরিণীতা (২০০৫) চলচ্চিত্রের “পিয়ু বলে” গানের গীতিকার সদানন্দ কিরকিরের সঙ্গে শ্রেয়া ঘোষাল গাইলেন ‘আপনি মাটি’। গানটি আজ মুক্তি পায় ইউটিউবে চ্যানেল, যদিও শ্রেয়া ঘোষাল তাঁর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই গানের একটি টিসার শ্রোতাদের উদ্দেশ্যে আগে থেকেই ছাড়েন, পরবর্তীতে ইউটিউব চ্যানেলে সম্পূর্ণ সম্প্রচার হয়।

Advertisements

গানটি কম্পোজ করেছেন শান্তনু মৈত্র, লিরিক্স দিয়েছেন সদানন্দ কিরকিরে এবং গেয়েছেন শ্রেয়া ঘোষাল।ইউটিউবের পাশাপাশি গানটি আমাজন প্রাইম ও জিও মিউজিকে পডকাস্ট হয়েছে। লকডাউনকে লঘু করার একটি উপায় হলো পছন্দের গান শোনা, তারমধ্যে আজ হলো স্বাধীনিতা দিবস, মনের মধ্যে একটা আলাদা অনুভূতি কাজ করছে, তাই না? টিভি খুললেই দেশভক্তির গান অথবা দেশাত্মবোধক সিনেমার সম্ভার, তারই মাঝে, এই সুন্দর বৃষ্টি মুখর দিনে শ্রেয়াকে সঙ্গী করে নতুন দেশভক্তির একটি বন্দনা কিন্তু আপনি শুনে নিতে পারেন।

Advertisements

ইতিমধ্যে প্রায় 6.5k শ্রোতা ও দর্শকরা ইউটিউবে গানটি শুনে ফেলেছেন। প্রচুর মানুষ কমেন্ট করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত শ্রেয়া ও শিলাদিত্য মুখোপাধ্যায়ের যৌথ সহযোগিতার অনন্য প্রশংসা করেছেন শ্রেয়ার ভক্তরা।’লকডাউন পর্বে ‘আপনি মাটি’ যেন এক স্বর্গীয় অনুভূতি এনে দেয়’, এরকমই কিছু কমেন্টের বন্যা বইছে ইউটিব চ্যানেলে।অনেকেই শ্রেয়ার ভূয়সী প্রশংসা করেছেন।

Advertisements

সদানন্দ কিরকিরে কে নিয়ে নতুন করে বলার কিছু নেই, এর আগেও তিনি বহু পুরস্কার ও খ্যাতি অর্জন করেছেন। থ্রি ইডিয়টস (২০০৯) চলচ্চিত্রের “বেহতি হাওয়া সা থা ও” গানের জন্য দুইবার শ্রেষ্ঠ গীত বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি। যারা ২০০৫ এর পরিণীতা দেখেছেন তাঁরা শান্তনু মৈত্রকে দারুনভাবে উপভোগ করেছেন। সুতরাং এই তিনজনের জুটি যে হিট করবেই সে কথা আর বলার নয়।

Advertisements

শ্রেয়া তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জানিয়েছিলেন “I’m not a person who comes with bodyguards. I’m a simple jhola-kurta kind of girl. So people treat me as a buddy”…… কথাটি কতটা সত্য তা আপনারা এই হিন্দি দেশাত্মবোধক গানের ভিডিও দেখলেই আন্দাজ করতে পারবেন।

whatsapp logo
Advertisements
Avatar