whatsapp channel

ঠোঁটে লেগে বাঁকা হাসি, মুখে জুতোর বাড়ি খেলেন জুন আন্টি, বললেন এটাই পুরষ্কার

জেল থেকে আপাতত ছাড়া পেয়েছেন জুন আন্টি। ফিরেছেন আনন্দ নিকেতনে। সাদা শাড়ি পরে গটগট করে হেঁটে ঢোকেন শ্রীময়ীর অন্দরমহলে। অনেক আগেই অবশ্য জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী জানিয়ে দেন যে…

Avatar

HoopHaap Digital Media

জেল থেকে আপাতত ছাড়া পেয়েছেন জুন আন্টি। ফিরেছেন আনন্দ নিকেতনে। সাদা শাড়ি পরে গটগট করে হেঁটে ঢোকেন শ্রীময়ীর অন্দরমহলে। অনেক আগেই অবশ্য জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী জানিয়ে দেন যে তিনি ফিরছেন সাইক্লোনের মতন। এদিকে, দর্শকরাও জুনের কারসাজি মিস করছিলেন। এমনকি শ্রীময়ী নিজেও চাইছিলেন জুন ফিরুক আনন্দ নিকেতনে। এরপরেই লীনা গঙ্গোপাধ্যায় নিজেও ইন্দ্রানী হালদারের কথা রাখেন, গল্পে ফিরিয়ে আনেন জুনকে।

দর্শকদের পাশাপাশি খুশি জুন ওরফে উষসী চক্রবর্তী নিজেও। ধারাবাহিকের প্রোমো শেয়ার করে উষসী লিখেছেন, ‘দামে কম মানে ভাল এখন অতীত।পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্র্যানডস মালিককে গিয়ে বল জুন আন্টি ফিরে এসেছে’!

জুন ফেরাতেই অদ্ভুত তাণ্ডব শুরু হয় দর্শকদের মধ্যে। এই ধারাবাহিক বা অন্যান্য ধারাবাহিক দেখার সময় কে কিরকম হাবভাব করেন জানা নেই তবে মানুষ যখন কোনো গল্পের মধ্যে হারিয়ে যান তখন সেই অনুযায়ী রিয়্যাক্ট করেন। আর সেই জন্যেই এক উত্তেজিত দর্শক জুনের মুখে জুতোর বাড়ি দেন। টিভির ওপারে বসে এক মহিলা শ্রীময়ী দেখছিলেন। যেই না জুনের অভিনয় এলো, অমনি ওই দর্শক রেগে আগুন। প্রথমে রিমোট দিয়ে টিভির স্ক্রিনে কয়েকবার দাবালেন। তারপর রাগ ধরে রাখতে না পেরে পায়ের চপ্পল তুলে জুনের গালে টিভির উপর দিয়ে পেটাতে থাকেন। ভাগ্যিস তার টিভির স্ক্রিন নষ্ঠ হয়নি। তবে জুন আর অনিন্দ্য মার খেয়েছেন। দেখুন সেই ভিডিও।

জুন ওরফে উষসী নিজেও জানেন যে দর্শকরা তার নেগেটিভ চরিত্র ভীষণ উপভোগ করেন।মুখে যতই গালাগালি দিক না কেন জুন আন্টি মানেই হিট। অমন বাঁকা ঠোঁটের বিচ্ছিরি হাসি, ষড়যন্ত্র দেখতে দর্শকরা দারুন পছন্দ করেন, আর সেই জন্যেই জুন আন্টি একদম বাংলার হিট আন্টি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media