whatsapp channel

অবশেষে মিটবে দূরত্ব নাকি সত্যিই ডিভোর্স হতে চলেছে সৌজন্য-গুনগুনের মধ্যে!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো'-র টিআরপি এই মুহূর্তে আশানুরূপ নয়। তার মধ্যেই সৌজন্য ও গুনগুনের সংসার টালমাটাল হয়ে গেছে। গুনগুনের মা সৌজন্য ও গুনগুনের বিবাহ বিচ্ছেদ চান। কিন্তু সৌজন্য ও…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি এই মুহূর্তে আশানুরূপ নয়। তার মধ্যেই সৌজন্য ও গুনগুনের সংসার টালমাটাল হয়ে গেছে। গুনগুনের মা সৌজন্য ও গুনগুনের বিবাহ বিচ্ছেদ চান। কিন্তু সৌজন্য ও গুনগুনকে আজীবন সমর্থন করা গুনগুনের বাবাও এই মুহূর্তে গুনগুনের মাকে সমর্থন করছেন।

গুনগুনের শ্বশুরবাড়ির লোকজন এই ঘটনায় চমকে যায়। তবে তাদের কাছে চমকপ্রদ ছিল গুনগুনের সিদ্ধান্ত। গুনগুন বলে, সে নিজেই সৌজন্যর জীবন থেকে চলে যেতে চায়। সৌজন্য এই কথা শুনে অবাক হয়ে যায়। সে বলে, এতদিন তারা একসঙ্গে থাকার পরেও কেন গুনগুন সৌজন্যকে ছেড়ে চলে যেতে চাইছে! কিন্তু গুনগুন বলে, একসঙ্গে থাকলেই কোনো সম্পর্ক তৈরী হয় না।

ফলে এই মুহূর্তে দর্শকদের মনে আশা-আশঙ্কার দোলাচল তৈরী হয়েছে। সবাই ভাবছেন, তাহলে কি সৌজন্য ও গুনগুনের সম্পর্ক শেষ হয়ে যাবে? অন্তত প্রোমো দেখে অনেকে এমনটাই ভাবছেন। কিন্তু অনেকে এটাও মনে করছেন, সৌজন্যর মধ্যে সাংসারিক বোধ ও ভালোবাসা জাগানোর জন্য অভিনয় করছে গুনগুন।

তবে নেটিজেনদের কাছে রাগী গুনগুন গ্রহণযোগ্য হয়নি। এর আগেও গুনগুনের অভিনয় নিয়ে রোষপূর্ণ মন্তব্য করেছিলেন নেটিজেনরা। অনেকেই বলেছিলেন ‘খড়কুটো’-র টিআরপি গুনগুনের খারাপ অভিনয়ের জন্য পড়ে যাচ্ছে। তবে ‘শুট ফ্রম হোম’ হলেও প্রশংসিত হয়েছে ‘খড়কুটো’-র ব্যাকগ্রাউন্ড। সৌজন্যর ভূমিকায় অভিনয় করছেন কৌশিক (Kaushik) এবং গুনগুনের ভূমিকায় অভিনয় করছেন তৃণা সাহা (Trina saha)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media