Raj Chakraborty: রাজনীতি ও সিনেমা সামলে নিজেকে কিভাবে ফিট রাখছেন রাজ চক্রবর্তী!

Avatar

HoopHaap Digital Media

রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র জীবন যেন ক্রমশ রোলার কোস্টারের মতো হয়ে যাচ্ছে। চলতি বছরের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর থেকে জিতে নব নির্বাচিত বিধায়ক হয়েছেন তিনি। তার সাথেই তাঁর প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি হচ্ছে সিরিয়াল। একই সাথে মুক্তি পেতে চলেছে তাঁর দুটি ফিল্ম, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’। আপাতত ফিল্ম দুটির প্রোমোশন নিয়ে ব্যস্ত রাজ। কিন্তু এত পরিশ্রমের মাঝেও নিজের যত্ন নিতে ভোলেন না রাজ।

ফলে ইদানিং জিমে গিয়ে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে তাঁকে। উপরন্তু নিজের অনুরাগীদের তিনি অনুরোধ করেছেন নিজেদের ফিট রাখার জন্য। পাশাপাশি ‘ধর্মযুদ্ধ’-এর মুক্তি নিয়ে উচ্ছ্বসিত রাজ জানিয়েছেন, বর্তমানে ধর্ম নিয়ে যুদ্ধ চলছে এবং আগামী কয়েক বছর চলবেও। তাতে মানুষের সুবিধা এবং অসুবিধা দুটোই হবে। রাজের মতে, ‘ধর্মযুদ্ধ’ শুধুমাত্র ফিল্ম নয়, মানুষের উপর বানানো একটি ডকুমেন্টেশন। অপরদিকে ‘ধর্মযুদ্ধ’-এর মাধ্যমে মৃত্যুর পরেও বড় পর্দায় দেখা যেতে চলেছে স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)-কে। চলতি বছর স্বাতীলেখা চলে গিয়েছেন না ফেরার দেশে।

শুভশ্রী (Subhasre Ganguly)-র কাছেও ‘ধর্মযুদ্ধ’ যথেষ্ট গুরুত্বপূর্ণ। অন্তঃসত্ত্বা অবস্থায় এই ফিল্মের শুটিং করেছিলেন তিনি। ফিল্মের চিত্রনাট্যের প্রয়োজনে শুভশ্রীর লুককে ডি- ‍গ্ল‍্যাম করা হয়েছে। আগামী বছরের 21 শে জানুয়ারি নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’। গত বছর করোনা অতিমারীর সময় কয়েকটি ফিল্ম মুক্তি পেলেও রাজ পরিচালিত কোনো ফিল্ম সেই তালিকাভুক্ত ছিল না। পুজোর সময় রাজ ও শুভশ্রী ইন্ডাস্ট্রির স্বার্থে প্রেক্ষাগৃহে গিয়ে ফিল্ম দেখার অনুরোধ জানিয়েছেন। তবে পুজোর সময়েও তাঁদের কোনও ফিল্ম রিলিজ করেনি।

তবে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। ফলে, ‘ধর্মযুদ্ধ’ নিয়ে আশাবাদী রাজ চক্রবর্তী অ্যান্ড টিম।

Avatar