whatsapp channel

Devlina Kumar: স্বল্প পোশাকে শরীর ঢেকে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন দেবলীনা কুমার

দেবলীনা কুমার (Devlina Kumar)-কে ইদানিং প্রায়ই কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। অভিনয়ের পাশাপাশি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেন তিনি। কিন্তু এই চাকরির কারণে তাঁকে সম্প্রতি ট্রোল করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, তাঁর…

Avatar

Nilanjana Pande

দেবলীনা কুমার (Devlina Kumar)-কে ইদানিং প্রায়ই কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। অভিনয়ের পাশাপাশি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেন তিনি। কিন্তু এই চাকরির কারণে তাঁকে সম্প্রতি ট্রোল করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, তাঁর বাবা ও মেয়র পারিষদ দেবাশিস কুমার (Debashish Kumar)-এর কারণে এই চাকরি পেয়েছেন তিনি। দেবলীনা কটাক্ষের জবাব দিয়ে চাকরির পরীক্ষায় তাঁর প্রাপ্ত নম্বরের কথা বলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় দেবলীনার ছবিগুলি দেখলে মনে হয়, তিনি যথেষ্ট ভালো আছেন। কারণ টাকা দিয়ে চাকরি পেতে হয়নি তাঁকে। দেবলীনার নতুন ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে দেবলীনার পরনে রয়েছে ব্রাউন রঙের বডিস্যুট। নিম্নাংশে তিনি পরেছেন ডেনিম হট প্যান্ট। তাতে নীল রঙের সাথে রয়েছে আকাশি রঙের কম্বিনেশন। এই পোশাকের উপরে দেবলীনা পরেছেন লাল রঙের প্রিন্টেড শ্রাগ। শ্রাগটি ফুলস্লিভ। গোটা শ্রাগ জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। শ্রাগের স্লিভগুলি বেলস্লিভস। এই পোশাকের সাথে লাল রঙের স্লিং ব্যাগ নিয়েছেন দেবলীনা। গলায় রয়েছে সোনালি রঙের শিকলসদৃশ নেকপিস। চুল ছেড়ে রেখেছেন দেবলীনা। মেকআপ করেননি তিনি। কোথাও বেড়াতে গিয়েছেন তিনি। নীল রঙের সমুদ্রের জল ছুঁয়ে যাচ্ছে তাঁর পা। ছবিগুলি শেয়ার করে দেবলীনা লিখেছেন, তিনি নিজেকে আপগ্রেড করতে পছন্দ করেন।

দেবলীনার সৌন্দর্যের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, সাইক্লিং করার কারণেই দেবলীনা সুগঠিত ফিগারের অধিকারী। তাঁর ফিটনেস সচেতনতার কথা সকলের অজানা নয়। ওয়ার্কআউট করতে পছন্দ করেন দেবলীনা। একসময় যথেষ্ট ভারি চেহারা হলেও ওয়ার্কআউটের মাধ্যমে নিজেকে শেপে নিয়ে এসেছেন তিনি।

বর্তমানে নাচ নিয়ে রবীন্দ্রভারতী থেকেই পিএইচডি করছেন দেবলীনা। পাশাপাশি রাজর্ষি দে (Raajhorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)