Hoop PlusTollywood

বিয়ের পর নতুন শুরু, রোম্যান্স চেখে দেখতে মধুচন্দ্রিমায় দুর্নিবার-মীনাক্ষী, কোথায় গেলেন!

ভাষা দিবসের দিন, অর্থাৎ গত ২১ ফেব্রুয়ারি ঘটা করে সাত পাক ঘুরলেন সা রে গা মা পা খ্যাত দুর্নিবার সাহা, বিয়ে করেন প্রেমিকা মীনাক্ষীকে। রীতিমত নিয়ম রীতি মেনে, সিঁদুর দান করে চার হাত এক করে নেন এই লাভ বার্ডস। ছোট্ট করে হলেও বেশ এলাহি আয়োজন করেছিলেন মীনাক্ষী ও দুর্নিবার। সঙ্গীত থেকে মেহেন্দি সব অনুষ্ঠান পরপর সাজিয়ে সম্পন্ন করেছিলেন। ছোটপর্দার বেশ কিছু তারকাও উপস্থিত ছিলেন। সব মিলিয়ে জমজমাট বিয়ে সবে মাত্র শেষ করেছেন এই জুটি।

এবার পালা মধুচন্দ্রিমার। এই মধুচন্দ্রিমা হল শেষ পাতে মিষ্টি দইয়ের মতন। এই স্বাদ না নিলে বিয়ের রেশ অসম্পূর্ণ থেকে যায়। সেজন্য এই জুটিও ব্যাগ পত্তর গুছিয়ে রোম্যান্সের জন্য ঘর ছেড়েছেন। তো যাচ্ছে কোথায় এই জুটি?

গন্তব্য তাদের উত্তর সিকিম। হ্যাঁ, হালকা গরম পরেছে, এরমধ্যে পাহাড়ের ঠান্ডা, শীতল অনুভূতি আর নিস্তব্ধতা দুজনকে আরো কাছে আনবে তা বলার অপেক্ষা রাখে না। তাই, সামাজিক বিয়ের পর উত্তর সিকিমে পাড়ি দিলেন নবদম্পতি। গত সোমবার শহর ছাড়লেন তাঁরা।

এদিন ট্রেনে চেপে সেলফি পোস্ট করেন মীনাক্ষী। ক্যাপশনে লেখেন – ‘-১০ ডিগ্রি ঠান্ডার জন্য প্রস্তুত’। অন্যদিকে দুর্নিবারের কথায়, “আমাদের টুকটাক ঘুরতে যাওয়ার মধ্যে দেশ-বিদেশ, জেলা-রাজ্য মিলিয়ে একটা লম্বা তালিকা আছে। সবার আগে যেখানে যেতে পারব, সেখানেই চলে যাব। আমাদের বেড়াতে যাওয়ার প্ল্যানিংগুলোও মোটামুটি ১ দিনের মধ্যে হয়। রাত্রে বসে ঠিক করি কোথায় যাব, টিকিট কাটি, চলে যাই।”

Related Articles